সন্তানদের সুশিক্ষিত করে গড়ে তুলুনঃ সালমা ইসলাম এমপি

683

সন্তানদের সুশিক্ষিত করে গড়ে তুলতে হবে। তাহলেই তারা একদিন প্রতিষ্ঠিত হয়ে জীবন-সংসারকে উন্নত করতে পারবে। শুক্রবার দুপুরে নবাবগঞ্জ উপজেলার বান্দুরা ইউনিয়নের নতুন বান্দুরা বটতলা বাজারে দুস্থদের মধ্যে শাড়ি বিতরণের সময় অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি এ কথা বলেন।

সালমা ইসলাম বলেন, আপনারা সচেতন থাকুন। দেশে খুন, গুম বেড়ে গেছে। সাধারণ মানুষের নিরাপত্তা নেই। একটি কুচক্রী মহল নানা অঘটন ঘটাতে চেষ্টা করছে। জাতীয় পার্টির আমলে মানুষ শান্তিতে ছিল। এখন সাধারণ মানুষের কোনো স্বাধীনতা নেই।

তিনি আরও বলেন, আপনাদের এলাকার যে কোনো উন্নয়নমূলক কাজের স্বার্থে আমাকে ডাকলে অবশ্যই সাড়া দেব। এলাকার সাধারণ মানুষ পাশে থাকলে যে কোনো কাজ করতে দ্বিধা করব না। সালমা ইসলাম শুক্রবার নবাবগঞ্জ উপজেলার বান্দুরা, নয়নশ্রী, বারুয়াখালী, জয়কৃষ্ণপুর ও শিকারীপাড়া ইউনিয়নের প্রায় ৪ হাজার মানুষের মাঝে শাড়ি বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন শিকারীপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আলীমোর রহমান পিয়ারা, নয়নশ্রী ইউনিয়নের চেয়ারম্যান রিপন মোল্লা, বারুয়াখালী ইউনিয়নের চেয়ারম্যান আরিফুর রহমান শিকদার, জয়কৃষ্ণপুর ইউনিয়নের চেয়ারম্যান মাসুদুর রহমান প্রমুখ।

আপনার মতামত দিন