শীতে সরকারী কোন সহায়তা পাচ্ছে না দরিদ্র জনগোষ্ঠীঃ রুহুল কবির রিজভী

210
রুহুল কবির রিজভী

প্রচন্ড শীতে সরকারী কোন সহায়তা পাচ্ছে না দরিদ্র জনগোষ্ঠী। সরকার আছে শুধুমাত্র তাদের আখের গোছানোর কাজে। সরকার এই দরিদ্র মানুষের কষ্ট নিয়ে কোন চিন্তাই করছে না। তারা ব্যস্ত আছে তাদের লুটপাট নিয়ে। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮৬তম জন্ম বার্ষিকী উপলক্ষে দোহারের দরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরনের সময় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এই কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে রুহুল কবির রিজভী বলেন, দেশের মানুষ এখন কথা বলতে পারে না। দেশে কোন বাক স্বাধীনতা বা গনতন্ত্র নেই। দেশ একটি স্বৈরাচারী ও অবৈধ সরকারের কবলে পড়েছে। এই সরকার মানুষের বা দেশের কথা না ভেবে নিজেদের আখের গোছানো ও লুটপাটে ব্যস্ত। দরিদ্র মানুষের পাশে তাই কেউ নেই।

এই সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা বিএনপির সাধারন সম্পাদক ও নবাবগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান খন্দকার আবু আশফাক। বিশেষ অতিথির বক্তব্যে তিনি বলেন, দেশের আজ করুন অবস্থা। দেশে গনতন্ত্রের কোন অস্তিত্ব নেই। ফলে সাধারন মানুষের পাশেও কেউ নেই। সাধারন মানুষের পাশে আমি আগেও ছিলাম, ভবিষ্যতও থাকবো।

অন্য খবর  নবাবগঞ্জে নবজাতক শিশুর লাশ উদ্ধার

এই কম্বল বিতরনে আরো উপস্থিত ছিলেন দোহার উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মাসুদ পারভেজ, দোহার পৌরসভা বিএনপির আহবায়ক মোহাম্মদ আলী কমিশনার, সদস্য সচিব মহসিন উদ্দিন খান মাসুম, যুগ্ম আহবায়ক এস এম কুদ্দুস, ছাত্রদল নেতা মোয়াজসহ বিএনপি ও এর অংগ সংগঠনের নেতা কর্মীরা।

এই সময় দোহারের লটাখোলা, বিলের পাড়, ব্যাঙ্গার চক ও ডায়ারকুমের হতদরিদ্রদের মাঝে ৪০০ কম্বল বিতরন করা হয়।

আপনার মতামত দিন