র‍্যাবের অভিযানে দোহারে অস্ত্র ও মাদকসহ খলিল গ্রেফতার

247
র‍্যাবের অভিযানে দোহারে অস্ত্র ও মাদকসহ খলিল গ্রেফতার

দোহার উপজেলার দক্ষিণ জয়পাড়া এলাকা থেকে একাধিক মামলার আসামী মোঃ খলিলকে (৩০) অস্ত্র ও মাদকসহ আটক করেছে র‍্যাব ১১।
খলিল দক্ষিণ জয়পাড়া এলাকার মৃত মুন্নাফ বেপারীর ছেলে।
র‌্যাব ১১ জানায়, ঢাকা জেলার দোহার থানাধীন দক্ষিন জয়পাড়া গ্রামস্থ মৃত মন্নাফ বেপারীর বাড়িতে “মামা ভাগিনা বাহিনীর” কতিপয় সদস্য মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সেবনের উদ্দেশ্যে অবস্থান করছে এরুপ তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১ এর কমান্ডার পুলিশ সুপার মোঃ এনায়েত হোসেন মান্নান এর নেতৃত্বে একটি চৌকস আভিযানিক দল উল্লেখিত ঘটনা স্থলে অভিযান পরিচালনা করে মামা ভাগিনা বাহিনীর সেকেন্ড-ইন কমান্ড খলিলকে ০১টি অত্যাধুনিক রিভলবার, ০১টি দেশীয় তৈরী অস্ত্র, ০১টি চাপাতি ও ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করে।
র‍্যাব জানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার বিরুদ্ধে অস্ত্র, মাদক, ডাকাতি, মারামারি মামলাসহ বিভিন্ন থানায় ০৭টি মামলার কথা স্বীকার করে এবং পূর্বে আরও অনেক মামলা ছিল বলে ধৃত খলিল জানায়। সে নিজেকে মামা ভাগিনা বাহিনীর সেকেন্ড ইন কমান্ড বলে দাবী করে ও বিভিন্ন সন্ত্রাসী কাজে জড়িত তার বাহিনীর অনেকের নাম প্রকাশ করে তবে তদন্তের স্বার্থে তা গোপন রাখা হবে বলে জানায় র‍্যাব।
র‍্যাব জানায় তারা ঢাকা জেলার দোহার ও নবাবগঞ্জ এলাকার একটি চিহ্নিত সংঘবদ্ধ অস্ত্রধারী সন্ত্রাসী গ্রুপ। চাঁদা না দিলে হামলা, মটর সাইকেল ছিনতাই, মাদক বেচাকেনা ও সেবন, মারামারি ইত্যাদি করে ত্রাসের রাজত্ব সৃষ্টি করার চেষ্টা করছে। র‌্যাব জানায় মঙ্গলবার রাত ৩টা থেকে সকাল ০৭.১০ পর্যন্ত অভিযানটি পরিচালনা করা হয়। এব্যাপারে অস্ত্র ও মাদক আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানায় র‌্যাব।

আপনার মতামত দিন