যেখানে মাদক, সেখানেই অভিযান : আবু সালেহ মোহাম্মদ ফেরদৌস খান

279

ঢাকা জেলা প্রশাসক আবু সালেহ মোহাম্মদ ফেরদৌস খান বলেছেন, মাদকের সাথে কোন আপোষ নেই। যেখানে মাদক সেখানেই অভিযান হবে। এই এলাকায় আইনশৃংখলা যাতে স্বাভাবিক থাকে তার জন্য সব ধরনের ব্যবস্থা আমরা  গ্রহন করবো। আর এর জন্য আপনাদেরকেও আমাদের সহযোগীতা করতে হবে। বৃহস্পতিবার দুপুরে ঢাকার দোহার উপজেলার নারিশা ইউনিয়ন পরিষদের আয়োজনে সন্ত্রাস, জঙ্গীবাদ ও বাল্যবিবাহ বিরোধী সমাবেশে প্রধান অতিথি বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা প্রশাসক আরও বলেন, মোটর সাইকেল এই এলাকায় একটি মারাত্বক সমস্যা। মোটর সাইকেল চোর চক্র এখানে খুব তৎপর, সব চক্রকেই আইনের আওতায় আনা হবে। আপনাদের একটি কথা স্পষ্ট বলতে চাই আপনারা আপনাদের সন্তানকে অপ্রাপ্তবয়স্ক অবস্থায় মোটর সাইকেল তুলে দিবেন না। প্রতিটি পরিবারের সকল সদস্য অন্তত এক সাথে রাতের খাবার খাবেন, তাহলে দেখবেন পরিবারের সবার প্রতি সবার ভালোবাসা সৃষ্টি হবে।

নারিশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাহউদ্দিন দরানীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার রিবা, দোহার থানা অফিসার ইনচার্জ মো. সাজ্জাদ হোসেন, নারিশা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ডা. আবুল কালাম প্রমূখ।

আপনার মতামত দিন