মুকসুদপুর ইউনিয়ন থেকে মেম্বার পদে নির্বাচন করতে আগ্রহী শেখ নাহিদুল

578

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঢাকা জেলার দোহার উপজেলার মুকসুদপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ড থেজে ইউনিয়ন পরিষদ সদস্য(মেম্বার) পদে নির্বাচনে অংশ নিতে চান শেখ নাহিদুল।  নিউজ৩৯ কে তিনি মেম্বার নির্বাচনে তার অংশ গ্রহনের কথা নিশ্চিত করেছেন।  সেই লক্ষ তিনি মুকসুদপুর ইউনিয়নে ছোট ছোট জনসংযোগ করছেন।

তরুন ও জনপ্রিয় শেখ নাহিদুল মুকসুদপুর ইউনিয়নে তরুন সমাজের মানুষ। মানুষের মাঝে ভদ্র ও বন্ধুবাতসল হওয়ার কারনে তিনি মুকসুদপুর ইউনিয়নের সবার মাঝেই পরিচিত।

মেম্বার নির্বাচনে তার অংশ গ্রহন করা নিয়ে তিনি বলেন,  এখন কাজ করার সময়ই তরুনদের। এখন যদি কোন কাজ করতে না পারি তাহলে কাজ কবে করবো। মানুষের পাশে থাকতে, তাদের সুখ এবং দুঃখের সঙ্গী হতে এবং ৮ নং ওয়ার্ডকে আরো উন্নয়ন করতে আমি জনপ্রতিনিধি হিসাবে নির্বাচন করতে চাই। আল্লাহ যদি সহায় থাকেন এবং সাধারন মানুষ যদি চায় তাহলে এই ওয়ার্ড থেকে উন্নয়নের নেতৃত্ব আমি দিতে চাই।

সাধারন মানুষের মাঝেও আছে তাকে নিয়ে ইতিবাচক চিন্তা। মুকসুদপুর ইউনিয়নের মৌড়া নিবাসী মেহেদী মৃধা ও রিসাত সিকদার এবং রফিকুল বলেন,  একজন সৎ মানুষ ওয়ার্ড মেম্বার থাকা দরকার এক কথায় বলতে পারি। সেই গুন ও আচরণ জনাব শেখ নাহিদুল মাঝে আছেন।

আপনার মতামত দিন