মানব সেবাই রাজনীতিবিদদের প্রধান কর্মঃ ব্যারিস্টার নাজমুল হুদা

543

সাবেক যোগাযোগ ও তথ্যমন্ত্রী, বিএনএ জোট চেয়ারম্যান ব্যারিস্টার নাজমুল হুদা বলেছেন, মানব সেবাই রাজনীতিবিদদের প্রধান কর্ম। দেশ ও মানবতার কল্যাণে নিজেকে নিয়োজিত করতে পারাটাই রাজনৈতিক নেতাকর্মীদের সফলতা। মহান ২১ ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে কৃষক শ্রমিক পার্টি- কেএসপি আয়োজিত ফ্রি মেডিকেল ও ডেন্টাল ক্যাম্প এর উদ্বোধনী অনুষ্ঠানে তিনি একথা বলন।

কৃষক শ্রমিক পার্টি- কেএসপির কেন্দ্রীয় কার্যালয় ৮৯/১, কাকরাইল সুপার মার্কেট চত্ত্বরে আয়োজিত ফ্রি মেডিকেল ও ডেন্টাল ক্যাম্প উদ্বোধনী অনুষ্ঠানে কেএসপি’র সভাপতি লায়ন সালাম মাহমুদের সভাপতিত্বে বক্তব্য রাখেন কেএসপি মহাসচিব ড. মোজাহেদুল ইসলাম মুজাহিদ, সেন্টার ফর হিউম্যান রাইটস মুভমেন্টের চেয়ারম্যান ড. জিয়াউর রহমান, বরেণ্য সাংবাদিক সৈয়দ তোশাররফ আলী, জাগো বাঙালির সভাপতি কবি মেজর ডা. শেখ হাবিবুর রহমান, মানবাধিকার পার্টির চেয়ারম্যান লায়ন আফরোজা বেগম হ্যাপী, গণতান্ত্রিক মুক্তি আন্দোলনের সভাপতি আশরাফ আলী হাওলাদার, কেএসপি মহিলা ফ্রন্টের সভাপতি আঞ্জুমান আরা তন্নী, কেএসপি যুব ফ্রন্টের সভাপতি কবি মায়ারাজ, সাধারণ সম্পাদক নীলাঞ্জনা চম্পা, কেএসপি’র সাংগঠনিক সম্পাদক লায়ন মো. জহিরুল হক বশির, দপ্তর সম্পাদক মো. আনোয়ার হোসেন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো. আসাদউল্লাহ ও মিরাজুল ইসলাম কমারী প্রমুখ।

অন্য খবর  দোহার ও নবাবগঞ্জে প্রতিমা তৈরি শেষ, চলছে রংতুলির আঁচড়

কৃষক শ্রমিক পার্টি- কেএসপি সভাপতি লায়ন সালাম মাহমুদ বলেন, শেরে বাংলা একে ফজলুল হক প্রতিষ্ঠিত ১০৩ বছরের ঐতিহ্যবাহী রাজনৈতিক দল কেএসপি কেবল ক্ষমতায় যাওয়ার জন্য কাজ করে না বরং মানুষের কল্যাণে এবং দেশের উন্নয়নে ভূমিকা রাখার জন্য কাজ করে। আজ আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ফ্রি মেডিকেল ও ডেন্টাল ক্যাম্প করলাম। ২৬ মার্চ আরো বড় পরিসরে মেডিকেল ক্যাম্প করবো। দেশকে মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ মুক্ত করে সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে কাজ করে যাবে কেএসপি। সভা শেষে ভাষা শহীদদের স্মরণে দোয়া মোনাজাত করা হয়।

দিনব্যাপী ফ্রি মেডিকেল ও ডেন্টাল ক্যাম্প পরিচালনায় সহযোগিতায় ছিলেন ওরাল হেলথ এন্ড নিউট্রিশন এইড, পাবলিক হেলথ ফাউন্ডেশন অব বাংলাদেশ, সেন্টার ফর হিউম্যান রাইটস মুভমেন্ট সিএইচআরএম।

আপনার মতামত দিন