ভুলু চেয়ারম্যানের দোয়া মাহফিলে আওয়ামী লীগ নেতার হাতে লাঞ্চিত সংখ্যালঘু যুবক

307

দোহার উপজেলা বিএনপির সাধারন সম্পাদক ও নয়াবাড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভুলুর দোয়া মাহফিলে নয়াবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান মশুর হাতে লাঞ্চিত ও মারধোরের শিকার হয়েছেন স্থানীয় সংখ্যালঘু সম্প্রদায়ের যুবক ও সিরাজুল ইসলাম ভুলুর ব্যক্তিগত কর্মচারী গৌতম বিশ্বাস।  গৌতম বিশ্বাস নয়াবাড়ি ইউনিয়নের সাবেক সচিব গোবিন্দ বিশ্বাসের ছোট ছেলে।

গত বেশ কিছু দিন ধরে নয়াবাড়ি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভুলু ঢাকায় শারিরিক অসুস্থতার কারনে হাসপাতালে ভর্তি আছেন। তার আশু রোগ মুক্তি কামনা করে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এই দোয়া মাহফিলে মিস্টির প্যাকেট বিতরনকে কেন্দ্র করে মোশিউর রহমান মশু বিনা কারনে সিরাজুল ইসলাম ভুলুর ব্যক্তিগত কর্মচারী গৌতমকে গালিগালাজ করেন। এই সময় নয়াবাড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বজলুর রহমান কামাল, মশিউর রহমানকে ফিরিয়ে দিলে সে আবার রাত্রে গৌতমকে আক্রমন করে। এই সময় সে বিনা কারনে গৌতমকে চর-থাপ্পর দেয়।

এই ঘটনায় হতবাগ হয়ে পড়েছে নয়াবাড়ি ইউনিয়নের সংখ্যালঘু হিন্দু সম্প্রদায়ের লোকেরা। বিনা কারনে গৌতম সরকারের মতো একজন নিরিহ যুবকের উপর এই আক্রমন তাদেরকে শংকিত করে তুলেছে।

আপনার মতামত দিন