বৃদ্ধা ও গৃহবধূকে পিটিয়ে আহত:  অভিযোগের ১৫ দিনেও মামলা নেয়নি দোহার থানা পুলিশ

679

দোহারের নারায়নপুরে সীমানা বিরোধের জের দুই নারীকে মারপিটের ঘটনার ১৫ দিনেও মামলা নেয়নি পুলিশ। এঘটনায় ঐ দিনই মোহাম্মদপুর ফাঁড়ি পুলিশ শেখ গোপাল (৭০) ও আলী আহাম্মদ (২০) নামে দু’জনকে আটক করে। পরে তাদের ছেড়ে দেয়ার অভিযোগও রয়েছে।

অভিযোগে জানা গেছে, উপজেলার মাহমুদপুর ইউনিয়নের নারায়নপুর গ্রামের শেখ লাল মিয়ার বাগানের সীমানা নিয়ে প্রতিবেশী শেখ গোপালের পরিবারের বিরোধ চলছিল। গত ১১ জানুয়ারি বেলা সাড়ে ১১টার দিকে বাগানের সীমানার মাটি কাটায় বাঁধা দিতে গেলে কথা কাটাকাটি এ পর্যায়ে শেখ গোপালের পরিবারের লোকজন দেশিয় অস্ত্র নিয়ে প্রতিপক্ষ পরিবারে হামলা করে। এতে শেখ লাল মিয়ার পরিবারের বৃদ্ধা রয়মান বেগম (৬০) ও তার মেয়ে রেহানা বেগম (৩২) আহত হয়। গুরুতর আহত দু’জনকে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে ১২ জানুয়ারি এ বিষয়ে দোহার থানায় লিখিত অভিযোগ করা হয়। কিন্তু অভিযোগের ১৫ দিনেও মামলা নেয়নি পুলিশ ।

অভিযোগকারী শেখ খোকন জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। আহতদের সাথে কথাও বলেন। কিন্তু ঘটনার ১৫ দিনেও মামলা নথিভূক্ত করেনি থানা পুলিশ। উল্টো প্রতিপক্ষের অভিযোগ নিয়ে আমাদের হয়রানি করছেন। অপরদিকে, অভিযোগের পর ঘটনায় জড়িত শেখ গোপাল ও আলী আহাম্মদ নামে দু’জনকে আটক করেও তাদের ছেড়ে দেয়া হয়।

অন্য খবর  দোহারে ৬০ পিচ ইয়াবাসহ ব্যবসায়ী গ্রেপ্তার

আহত বৃদ্ধা রয়মান বেগম আক্ষেপ করে বলেন, ‘অরা আমারে পশুর মতো মারছে। পুলিশ সব দেইখ্যেও আমাগো জইন্যে কিছু করলো না। আমার আকুতি কি পুলিশের কানে যায় নাই? তার লিগ্যা এই বুড়া বয়সে এমন যন্ত্রনা সহ্য করণ লাগলো।

এব্যপারে স্থানীয় মাহমুদপুর ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হোসেন মুন্সি বলেন, বিষয়টি আমার জানা নেই।

তদন্তের দায়িত্বপ্রাপ্ত দোহার থানার উপ-পরিদর্শক আতিকুর রহমান মামলা রেকর্ড করার বিষয়ে বলেন, বাদীর তদবির বেশি তাই মামলা রেকর্ড হয়নি। তবে এঘটনায় কাউকে আটক করা হয়েছিল কিনা আমার জানা নেই।

দোহার থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম মুঠো ফোনে প্রতিবেদককে বলেন, অভিযোগের বিষয়ে জানা নেই। বাদীকে আমার কাছে পাঠিয়ে দিন। বিষয়টি দেখে ব্যবস্থা নিবো।

আপনার মতামত দিন