নাজমুল হুদার বিরুদ্ধে চার্জশিট

নিজ ঘর ত্যাগ করে অন্য ঘরে আশ্রয়, অতপর আবারও পুরনো ঠিকানায় ঠাঁই নিচ্ছেন আলোচিত ব্যারিস্টার নাজমুল হুদা। দল পালটিয়ে আবারও বিএনপিতে পত্যার্পণ করছেন। তবে বিষয়টি নিয়ে এখনও মুখ খুলতে চাচ্ছেন না ব্যারিস্টার হুদা। মঙ্গলবার বিষয়টি এই প্রতিবেদককে একটি সূত্র নিশ্চিত করেছে।

সূত্রের দাবি, শেষ মুহুর্তে আনুষ্ঠানিকভাবে বিএনপি যোগ দেবেন সদ্য আওয়ামী লীগ থেকে মনোনয়নপত্র তোলা নাজমুল হুদা। তবে বিএনপি ফিরে তিনি নির্বাচন করবেন না। নির্বাচন করবে তার কন্যা। কিন্তু তিনি সক্রিয়ভাবে নির্বাচনি মাঠে থাকবেন।

এদিকে নাজমুল হুদাও বিষয়টি নিয়ে এখনই মুখ খুলতে রাজি নন। বিষয়টি এক প্রকার এড়িয়ে যাচ্ছেন। তবে সূত্র বলছে, পুনরায় বিএনপিতে ফেরার বিষয়ে এখনই মুখ খুলতে গেলে পুলিশি হয়রানিতে পড়বেন নাজমুল হুদা। কিন্তু লন্ডনে নির্বাসিত থাকা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সঙ্গে গতকাল সোমবার একাধিকবার কথা বলেছেন ব্যারিস্টার নাজমুল হুদা। আলোচনাও ইতিবাচক হয়েছে। উল্লেখ্য, নিজ দল বিএনপি ছেড়ে প্রথমে তৃণমূল বিএনপি পরে আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলে যোগদান করে সমালোচিত হন সাবেক যোগাযোগ মন্ত্রী নাজমুল হুদা।

আপনার মতামত দিন