ফুটবল খেলা নিয়ে নবাবগঞ্জে সংঘর্ষ  

649

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় ফুটবল খেলাকে কেন্দ্র করে খান ও শেখ গোষ্ঠীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় দু’পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছে বলে জানা গেছে। গুরুত্বর আহত নবনির্বাচিত ইউপি সদস্য রমজান আলীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও হাবিবুর রহমান এবং মঞ্জুর আলম নামে আরো ২ জনকে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্র ভর্তি করা হয়েছে। বাকিরা বিভিন্ন স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা নেয়।

আহত অন্যরা হলেন, মো. কামরুল, মিল্লাত হোসেন, মুরাদ হোসেন, বুলু মেম্বার, শাহনেওয়াজ, মাহফুজ, হৃদয়, মোশারফ হোসেন।

শুক্রবার সন্ধ্যায় উপজেলার আগলা ইউনিয়নের বেনুখালী গ্রামে এ ঘটনা ঘটে। দু’পক্ষের দীর্ঘ দিনের রাজনৈতিক বিরোধ ছিল বলে জানা যায়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার বিকালে স্থানীয় বিজিসি সমাজ কল্যান সমিতির মাঠে বেনুখালী গ্রামের খান বনাম শেখ গোষ্ঠীর মধ্যে ফুটবল খেলা চলছিল। খেলা চলাকালীন স্থানীয় আওয়ামী লীগ নেতা ও নবনির্বাচিত ইউপি সদস্য রমজান খানের ছেলে আহাদের সক্ষে কথাকাটাকাটি হয় শেখ গোষ্ঠীর খেলোয়াড় হৃদয়ের। এরই জের ধরে মাঠের মধ্যে দু’পক্ষের হাতাহাতি হয়। সন্ধ্যার দিকে শেখ গোষ্ঠীর লোকজন সংগঠিত হয়ে খান গোষ্ঠীর বাড়িতে হামলা করে। এ সময় তারা খানদের বাড়িঘর লক্ষ্য করে ইটপাটকেল ছোড়ে। পরে দু’পক্ষ লাঠিসোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরে। এতে দু’পক্ষের অন্তত ১৫ জন আহত হয়। খবর পেয়ে থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

অন্য খবর  নবাবগঞ্জে জাতীয় স্যানিটেশন মাস অক্টোবর-২০১৫ উদযাপন 

নবাবগঞ্জ থানার উপ-পরিদর্শক সোহেল রানা জানান, বিষয়টি জেনেছি। তবে এ বিষয়ে থানায় কোনো পক্ষই অভিযোগ করেনি।

আপনার মতামত দিন