প্রকাশিত সংবাদ নিয়ে পৌর কতৃপক্ষ ও ঠিকাদারের বক্তব্য

156

“রাস্তার কাজের মেয়াদ আছে ১ বছর। এই সময় সীমার মাঝেই রাস্তার কাজ শেষ হবে” বলে জানিয়েছেন খাড়াকান্দা রাস্তার ঠিকাদার জুলহাস হোসেন। তিনি বলেন, সব ধরনের কাজ সম্পূর্ন করার জন্যই একটা নির্দিষ্ট সময় সীমা থাকে। আর চাইলেও কোন কাজ দ্রুত করা সম্ভব হয়ে উঠে না। সেটা এক দিকে যেমন কাজের মান ধরে রাখার জন্য আরেক দিকে জনবল নিশ্চিত করার জন্যও। এই রাস্তার কাজ শুরু হয়েছে রমজানের এক সপ্তাহ আগে। এবং ২৭ রোজা পর্যন্ত নিরবিচ্ছিন্ন কাজ হয়েছে। ঈদের পর শ্রমিকরা এখনো আশা শুরু করে নি। তাই কাজ দ্রুত শুরু করতে চাইলেও শুরু করা যায় নি। তবে কাজ শুরু হয়েছে এবং নির্ধারিত সময়ের মাঝেই কাজ শেষ হবে।

এই ব্যাপারে দোহার পৌরসভার মেয়র আব্দুর রহিম মিয়া news39.net কে বলেন, আমরা কাজের টেন্ডার দিছি; ঠিকাদার তার সময় অনুযায়ী তাদের কাজ শেষ করবে। কাজ তাড়াহুড়া করে শেষ করলে পরে রাস্তা ডেবে যাবে।

দোহার পৌরসভার ৫ নং ওয়ার্ড কাউন্সিলর আদিল হোসেনের সাথে news39.net কে পক্ষ থেকে যোগাযোগ করলে তিনি ব্যস্ততার কথা বলে ফোন রেখে দেন।

অন্য খবর  মেয়াদোত্তীর্ণ গ্যাস সিলিন্ডারে সয়লাব দোহার-নবাবগঞ্জ 

দোহার পৌরসভার ইঞ্জিনিয়ার মশিউর রহমানের সাথে news39.net পক্ষ থেকে যোগাযোগ করা হলে তিনি বলেন, পৌর বাসির জন্য রাস্তা উন্নয়নের জন্য ঠিকাদারকে এক বছরের সময় দেয়া হয়েছে। তাই আগামি ডিসেম্বর মাস পর্যন্ত সময় আছে; এর মধ্যেই কাজ শেষ করবে।

উল্লেখ্য গত ২৬ মে দোহার পৌরসভার রাস্তার কাজ নিয়ে একটা লাইভ রিপোর্ট প্রচার করে news39.net।

আপনার মতামত দিন