নিলুফার মান্নানের কুলখানি ও দোয়া মাহফিল বৃহস্পতিবার

518

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক মন্ত্রী আব্দুল মান্নানের স্ত্রী নিলুফার মান্নান-এর কুলখানি ও দোয়া মাহফিল আগামী ৩০ নভেম্বর আব্দুল মান্নানের নিজ বাড়ী নবাবগঞ্জের গোবিন্দোপুরের অনুষ্ঠিত হবে। এছাড়া  ২৮ নভেম্বর মঙ্গলবার বাদ আছর গুলশান আজাদ মসজিদ, ২৯ নভেম্বর বুধবার বাদ আছর ধানমন্ডির বায়তুল আমান জামে মসজিদ (৭নং রোড)  এ অনুষ্ঠিত হয়েছে। নবাবগঞ্জে আয়োজিত কুলখানি ও দোয়া মাহফিলে সবাইকে উপস্থিত থাকার জন্য অনুরোধ করেছেন আব্দুল মান্নান সহ পরিবারের অন্যান্য সদস্যরা।

নিলুফার মান্নান ১৯৬৮ সালে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে দর্শণ শাস্ত্রে কৃতিত্বের সাথে এম.এ ডিগ্রী অর্জন করেণ। তিনি এ.আর.চৌধুরি সিকিউরিটি লিঃ ও এয়ার এ্যালায়েন্স লিঃ এর চেয়ারম্যান এবং বেঙ্গল এয়ারলিফট লিঃ, বেঙ্গল ট্রাভেলস এন্ড ট্যুরস লিঃ, বেঙ্গল এয়ারলিফট এভিয়েশন লিঃ, বেঙ্গল এন.এফ.কে (নিলুফার-ফরিদা-কওকাব) টেক্সটাইল লিঃ, বেঙ্গল নিটেক্স লিঃ ও বেঙ্গল হাই-স্টাইল লিঃ এর পরিচালক ছিলেন। তিনি উইম্যান্স ভলনেটারী এসোসিয়েশন এর প্রথম বাংলাদেশী হিসেবে সেক্রেটারী জেনারেল এবং ইনার হুইল ক্লাব (ঢাকা নর্থ)-এর সভাপতি ছিলেন। ও ইনার হুইল জেলার ডিস্ট্রিক্ট এক্সটেনশন অর্গানাইজার (১৯৯৯-২০০০) হিসেবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেণ।

অন্য খবর  মানচিত্র থেকে পদ্মায় হারিয়ে যাবে দোহার; তবুও বেড়িবাঁধের প্রতিশ্রুতির বাস্তবায়ন হবে না

পল্লী কবি জসিম উদ্দিন-এর কালজয়ী গীতিনাট্য নকশী কাঁথার মাঠে তিনি এ্যামেচার শিল্পী হিসেবে প্রধান চরিত্রে অভিনয় করেও সকলের সুনাম অর্জন করেছিলেন। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও সমাজসেবামূলক কর্মকান্ডে সম্পৃক্ত ছিলেন।

আপনার মতামত দিন