নারী নির্যাতন মামলায় পৌর মেয়র আব্দুর রহীম মিয়ার ছেলে আটক

864
নারী নির্যাতন মামলায় পৌর মেয়র আব্দুর রহীম মিয়ার ছেলে আটক

নারী নির্যাতন মামলায় পৌর মেয়র আব্দুর রহীম মিয়ার ছেলে আব্দুল হালিম (৫০) কে আটক করেছে দোহার থানা পুলিশ।গত ১১ ই জুলাই সোমবার বেলা ১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে খাল পাড় এলাকা থেকে তাকে আটক করা হয় বলে জানায় দোহার থানা পুলিশ।

নির্যাতনের স্বীকার লাভলী আক্তার (৪০) নিউজ ৩৯ কে জানান,” সাংসারিক জীবনের শুরু থেকেই তার স্বামী হালিম মানসিক এবং শারীরিক ভাবে তাকে নির্যাতন করে আসছে ।

এর আগে বেশ কয়েকবার বিষয়টি পারিবারিকভাবে সমাধান করা হলেও গত ৯ ই জুলাই দিবাগত রাতে হালিম নেশা করার জন্য টাকা চাইলে লাভলী আক্তার তা দিতে অস্বকৃতী জানায়। এতে হালিম রেগে গিয়ে রড এবং জ্বলন্ত সিগারেট দিয়ে লাভলী আক্তারকে নির্যাতন করতে থাকে। এক পর্যায়ে তাকে বটি দিয়ে কোপ দিতে গেলে লাভলী প্রাণ বাঁচাতে ছেলের ঘরে গিয়ে আশ্রয় নেয়। পরে প্রতিবেশীরা তাকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে চিকিসার জন্য দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান ”।

mrs.halim-woman-abuse

এ বিষয়ে দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম শেখ বলেন,“অভিযোগ পাওয়ার পর পরই আমি এ বিষয়ে একটি বিশেষ টীম গঠন করি যার মাধ্যমে আজকে আমরা অভিযুক্ত হালিমকে গ্রেফতার করতে পেরেছি। এ বিষয়ে থানায় নারী নির্যাতন দমন আইনে একটি মামলা হয়েছে। যাবতীয় কাজ সম্পূর্ন করে আসামীকে জেল হাজতে পাঠানো হবে। অপরাধী যেই হোক না কেন,আইনের হাত থেকে কেউ রক্ষা পাবে না”।

আপনার মতামত দিন