নারিশায় বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা

302
নারিশায় বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মদিনে দোহার উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ ‌আলী ঘটু খালাসীর উদ্দ্যোগে ব্যাতিক্রমী আয়োজনের মাধ্যমে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জম্ম শতবার্ষিকী উদযাপন করা হয়। অনুষ্ঠানের শুরুতে কুরআন পাঠ বঙ্গবন্ধুর পরিবারের সদস্য ও স্বাধীনতা যুদ্ধে শহীদদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে কেক কাটা এবং খাবার বিতরণ করে বঙ্গবন্ধুর আদর্শের “সোনার বাংলা গড়তে সোনার মানুষ চাই” এই স্লোগানকে  নিজ জীবনে ধারণের গুরুত্ব ও উপলব্ধি উপস্থাপন করা হয়।

বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আজ বুধবার দোহার উপজেলার নারিশা ইউনিয়নের মেঘুলা বাজারে কোরআন খতম ও বঙ্গবন্ধু পরিবারসহ সকল শহীদদের আত্মার মাগফেরাত এবং বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা দীর্ঘায়ু কামনা করে মোনাজাতের মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু হয়।

এরপরে বঙ্গবন্ধু শীর্ষক আলোচনা সভা করা হয়। আলোচনা সভা শেষে জনসাধারণের মাঝে খাবার বিতরণ করা হয়।

দোহার উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ ‌আলী ঘটু খালাসী বলেন, ‘বাঙালি জাতির কাছে আদর্শ প্রিয় নাম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। বাঙালি চেতনাময়ী নেতা বঙ্গবন্ধুর আজ ১০১ তম জন্মদিন উপলক্ষে দোয়া, কেক কাটা ও খাবার বিতরণ করা হয়েছে। জাতির পিতা চেয়েছিলেন’ বাংলাদেশকে একটি সোনার দেশ হিসেবে গড়ে তুলতে তারই ধারাবাহিকতায় সমাজের সর্বস্তরের তরুণদেরকে দেশপ্রেম ও সমাজ বিনির্মাণে ভূমিকা পালন করার লক্ষ্যে যুবলীগের পতাকা তলে নিঃস্বার্থ ভাবে মানুষের পাশে থেকে তাদের সেবায় নিয়োজিত থাকার আহ্বান জানানো হয়।

অন্য খবর  দোহারে সন্ত্রাসী নয়ন বাহিনীর সদস্য গ্রেপ্তার

অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন দোহার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন মোড়ল, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আহমেদ মাসুদ মোল্লা। বিশেষ অতিথি  হিসেবে ছিলেন মাসুদ আলম রাসেল ও ইমামুল হক ভুলু সদস্য ঢাকা জেলা যুবলীগ।

আপনার মতামত দিন