নবাবগঞ্জ শিক্ষা সহায়কের যাত্রা শুরু

321
নবাবগঞ্জ শিক্ষা সহায়কের যাত্রা শুরু

ঢাকার নবাবগঞ্জে ‘শিক্ষা সহায়ক’ নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের যাত্রা শুরু হয়েছে । রবিবার সন্ধার পর উক্ত সংগঠনের উপদেষ্টা ঢাকা জেলা পরিষদের সদস্য ওয়াহিদুজাম্মান রনির উপস্থিতে নবাবগঞ্জের বাগমারা হলিডে পার্টি সেন্টারে এক আলোচনা সভার মাধ্যমে সংগঠনের সকল সদস্যদের নিয়ে এ সংগঠনের উদ্বোধনী যাত্রা শুরু করেন।

এ সংগঠনের মূল উদ্দেশ্য থাকবে নবাবগঞ্জ উপজেলায় গরীব এবং অসহায় ছাত্রছাত্রীরা যারা টাকার অভাবে স্কুল কলেজে পড়াশোনা করতে পারে না তাদের পাশে থাকা, বিনামূল্যে বই বিতরণ করা , ছাত্রছাত্রীদের শিক্ষাদানে সহয়াতা করা, যারা মাদক সেবন করে তাদের এই নেশা থেকে মুক্তি করে শিক্ষায় উদ্বৃত্ত করা, সহ শিক্ষা ক্ষেত্রে ছাত্রছাত্রীদের সহযোগীতা করাই থাকবে তাদের মূল উদ্দেশ্য।

সংগঠনের উপদেষ্টা ওয়াহিদুজাম্মান রনি বলেন, শিক্ষা জাতি মেরুদণ্ড. বর্তমান সমাজে একজন মানুষকে শিক্ষিত জাতি হিসেবে গড়ে উঠতে হলে প্রথমেই শিক্ষালাভের প্রয়োজন। আর এই শিক্ষালাভ থেকে নবাবগঞ্জ অনেক ছেলে মেয়ে বঞ্চিত। কারন টকার অভাবে অনেক ছাত্রছাত্রীদের বাবা-মা স্কুল কলেজে তাদের ছেলে মেয়েদের পড়াতে পারছে না এবং পরীক্ষা দিতে পারছে না। তাই এই সংগঠনের মূল উদ্দেশ্য থাকবে সংগঠনের সকল সদস্যরা সকল দরিদ্র ছাত্রছাত্রীদের পাশে থেকে তাদের পড়াশোনার ব্যাপারে অার্থিক ভাবে সহযোগিতা করা।

অন্য খবর  দোহারে দুই মাদক ব্যবসায়ী আটক

এসময় সংগঠনের সভাপতি হিসেবে মো: আব্দুল হান্নান, সহ-সভাপতি মো: রাসেল, সাধারন সম্পাদক তাসদীদ আহম্মেদ, যুগ্ম সাধারন সম্পাদক প্রশান্ত দাশ, সাংগঠনিক সম্পাদক মোঃ রিয়াজুল করিম অঞ্জন, কোষাধ্যক্ষ জাহিদ হোসেন। সদস্যঃ মো: শহিদুল ইসলাম, বাসুদেব রায়,  সুমন পাল,  মাসুদ রানা সহ পূর্ন কমিটি ঘোষনা করা হয়।

আপনার মতামত দিন