নবাবগঞ্জে ২ নারীর লাশ উদ্ধার

1794

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় স্কুলছাত্রী ঝুমা রানী মণ্ডল (১৪) এবং গৃহবধূ সাথী আক্তার (১৮) নামে দুই নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে নবাবগঞ্জ থানা পুলিশ। রবিবার সকালে উপজেলার দক্ষিণ শোল্লা ও আজগোড়া গ্রাম থেকে লাশ দু’টি উদ্ধার করা হয়।

জানা যায়, নিহত স্কুলছাত্রী ঝুমা রানী মণ্ডল উপজেলার শোল্লা ইউনিয়নের দক্ষিণ শোল্লা গ্রামের প্রকাশ চন্দ্র মণ্ডলের মেয়ে এবং গৃহবধূ সাথী আক্তার আজগোড়া গ্রামের ঝন্টু বেপারীর মেয়ে। ঝুমা রানী মণ্ডল শোল্লা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী ও গৃহবধূ সাথীর স্বামী প্রবাসে থাকায় তার বাবার বাড়ীতে থাকতেন।

 স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার রাতে স্কুলছাত্রী ঝুমা রানী মণ্ডল বাবা-মায়ের কাছে বায়না ধরে রবিবার সকালে মামার বাড়িতে বেড়াতে যাবে। রবিবার স্কুল খোলা থাকায় বাবা-মা তাকে মামা বাড়িতে নিয়ে যেতে অস্বীকৃতি জানায়। পরে ঝুমা অভিমান করে রাতের কোন এক সময়ে নিজ ঘরের দরজা বন্ধ করে বৈদ্যুতিক পাখায় সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন।

অপরদিকে গৃহবধূ সাথী আক্তারের বিয়ের কিছু দিন পরই স্বামী বিদেশে চলে যায়। তারপর থেকেই সাথী তার বাবার বাড়িতে বসবাস করছিলেন। পরিবারের সঙ্গে অভিমান করে রাতের কোন এক সময়ে সাথী নিজ ঘরের দরজা বন্ধ করে আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন বলে জানা যায়।

অন্য খবর  যুব সমাজের উদ্যোগে মুকসুদপুরে ওয়াজ অনুষ্ঠিত

 নবাবগঞ্জ থানার এসআই আজাহার ইসলাম লাশ উদ্ধারের কথা স্বীকার করে বলেন, কোন অভিযোগ না থাকায় লাশ দুটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে এবং এ ঘটনায় থানায় দুটি পৃথক অপমৃত্যুর মামলা হয়েছে।

 

আপনার মতামত দিন