নবাবগঞ্জে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথি সালমান এফ রহমান

299

নবাবগঞ্জে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন সালমান এফ রহমান। বাংলাদেশ আওয়ামী যূবলীগের কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক মোয়াজ্জেম হোসেন নিউজ৩৯কে সালমান এফ রহমানের উপস্থিতি সম্পর্কে নিশ্চিত করেছেন।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নবাবগঞ্জ উপজেলা যুবলীগ এক বর্ণাঢ্য র‍্যালী ও সমাবেশ আয়োজন করেছে নবাবগঞ্জ উপজেলা যুবলীগ। এই অনুষ্ঠানের উদ্ভোদন করবেন প্রধানমন্ত্রীর বেসরকারি বানিজ্য বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান। সকাল ৯ টায় ফিতা কেটে র‍্যালী উদ্ভোদন করবেন সালমান এফ রহমান। এই সময় অনুষ্ঠানে আরো উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আব্দুল বাতেন, ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুনসহ নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগের কেন্দ্রিয় ও উপজেলা পর্যায়ের নেতা কর্মীরা।

এদিকে দোহারে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষির অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে থাকবেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী আব্দুল মান্নান খান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান ও ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মাহবুবুর রহমান এবং স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি নির্মল রঞ্জন গুহ।

আপনার মতামত দিন