নবাবগঞ্জে মাইক্রোবাসের ধাক্কায় নিহত ১, পরিবারের প্রশ্ন তারা এখন কিভাবে চলবে?

633

তৌহিদ,নিউজ৩৯ঃ ঢাকার নবাবগঞ্জে দ্রুতগতির নোয়া গাড়ির ধাক্কায় মহাদেব রায় (৫৫) নামে এক দিনমজুর নিহত হয়েছেন। এ ঘটনায় তার সঙ্গে থাকা আহত নবদীপ তালুকদার (৬৫)কে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। গতকাল সকাল ৭টার দিকে পাড়াগ্রাম-নবাবগঞ্জ সড়কের চন্দ্রখোলা সেতুর ঢালে এ দুর্ঘটনা ঘটে। নিহত মহাদেব ওই এলাকার বেনি মাধব রায়ের ছেলে। নবদীপ তালুকদার একই এলাকার বাসিন্দা।

স্থানীয় ও প্রতক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে কাজের উদ্দেশ্যে মহাদেব বাড়ি থেকে বের হয়ে তার বাড়ির পাশে চন্দ্রখোলা রাস্তায় এসে দাঁড়ান। এ সময় নবদীপ তালুকদারও তার সঙ্গে ছিলেন। হঠাৎ ঢাকা থেকে দোহারের মৈনটঘাটের দিকে যাওয়া একটি নোয়াহ মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে তাদের দুজনকে ধাক্কা দেয়। তারা ছিটকে পড়েন এবং গাড়িটিও খাদে পড়ে যায়।

ঘটনার পর আহত দুজনের মধ্যে মহাদেবের অবস্থা খুব খারাপ দেখে স্বজনরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নবদীপ তালুকদার উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

নিহত মহাদেবের বড় বোন লক্ষ্মী মন্ডল বলেন, তার ভাই রোজ আনেন রোজ খান। তার তিন সন্তান। এক মেয়ে, ২ ছেলে। তারা এখন কিভাবে চলবে? এছাড়া এনজিওতে মহাদেবের অনেক ঋণ রয়েছে বলেও জানান তিনি।

আপনার মতামত দিন