নবাবগঞ্জে বিএনপির মনোনয়ন নিয়ে অভিযোগ তুললেন উপজেলা বিএনপির সাধারন সম্পাদক

1829
নবাবগঞ্জে বিএনপির মনোনয়ন নিয়ে অভিযোগ

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় চতুর্থ ধাপে ইউপি নির্বাচনে বিএনপির প্রার্থী বাছাইয়ে অনিয়মের অভিযোগ এনে সংবাদ সম্মেলন ও মতবিনিময় সভা করেছে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হারুণ অর রশিদ উসমানী। বুধবার দুপুরে উপজেলার বাহ্রা ইউনিয়নে তার নিজ বাড়িতে তিনি সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন।

দোহার নবাবগঞ্জ কলেজে দু’বারের নির্বাচিত ভিপি হারুণ অর রশিদ উসমানী লিখিত বক্তব্য বলেন, বিএনপির রাজনীতিকে ধ্বংস করতে একটি চক্র উঠেপড়ে লেগেছে। তারা বিএনপিকে নিয়ে ষড়যন্ত্র করছে।

ইউপি নির্বাচনে বাহ্রা, কলাকোপা, বান্দুরা ও শিকারিপাড়ায় বিএনপির প্রার্থী বাছাইয়ে অনিয়মের অভিযোগ তুলে তিনি বলেন, বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও নবাবগঞ্জ উপজেলা চেয়ারম্যান খন্দকার আবু আশফাক তৃণমূল উপেক্ষা করে মনোনয়ন ছিনিয়ে নেয়। এতে দলের ত্যাগী নেতাদের উপেক্ষা করা হয়েছে। যাদের মনোনয়ন দেওয়া হয়েছে, তাদের অধিকাংশের দলীয় পদ নেই।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আবদুস সালাম, মহসীন রহমান পলাশ, আবদুল বাতেন, যুবদলের সভাপতি মহসীন রহমান আকবর, সাধারণ সম্পাদক আমজাদ হোসেন আজাদ, ঢাকা জেলা ছাত্রদল সিনিয়র সহসভাপতি রাকিবুজ্জামান রাকিব প্রমুখ।

এ বিষয়ে বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও নবাবগঞ্জ উপজেলা চেয়ারম্যান খন্দকার আবু আশফাক কোনো ধরনের অনিয়ম অস্বীকার করে নিউজ৩৯কে বলেন, মনোনয়ন দিয়েছেন চেয়ারপারসন বেগম খালেদা জিয়া নিজেই। এখানে আমার কোনো ভূমিকা থাকার প্রশ্নই ওঠে না।

আপনার মতামত দিন