নবাবগঞ্জে পূর্ব শত্রুতার জেরে যুবককে পিটিয়ে হত্যা

266

পূর্ব শত্রুতার জের ধরে ঢাকার নবাবগঞ্জ উপজেলায় এক যুবককে হত্যা করেছে প্রতিপক্ষ। নিহত যুবকের নাম লালচাঁন বেপারী ওরফে লালু (৩০)।  শুক্রবার রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার চন্দ্রখোলা গ্রামে লালচান ব্যাপারীকে রড দিয়ে পিটিয়ে হত্যাকান্ড ঘটান হয়। নিহত লালচাঁন ওই গ্রামর মৃত মহাদেব বেপারীর ছেলে বলে জানা গেছে।

এলাকাবাসী জানায়, লালচান মাদকাসক্ত ছিলেন। গত বছরের ২১শে নভেম্বর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ চিকিৎসাধীন থাকাবস্থায় পালিয়ে গিয়ে ব্যবসায়ী মিনার ভূইয়া ও তার কর্মচারি শাওন ভূঁইয়াকে কুপিয়ে আহত করে। ওই ঘটনায় মিনারের বাবা মোফাজ্জল ভূইয়া নবাবগঞ্জ থাকায় অভিযোগ করলে পুলিশ লালচানকে আটক করে। তবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লালচানকে মানসিক ভারসাম্যহীন সার্টিফিকেট দিলে পুলিশ তার বিরুদ্ধে কোনো আইনগত ব্যবস্থা গ্রহণ করকে পারেনি। পরে লালচানকে তার মায়ের জিম্মায় ছেড়ে দেওয়া হয়। সেই ঘটনার জেরে এই হত্যাকান্ড ঘটতে পারে বলে ধারনা স্থানীয়দের।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে লালচান বাজার থেকে ওষুধ নিয়ে বাড়ি আসার পথে আগে থেক ওঁৎ পেতে থাকা স্থানীয় মোফাজ্জল ভূঁইয়ার ছেলে মিনার ভূঁইয়া ও সহযোগিরা লালচানকে ধরে বাড়ির পাশের ফসলি জমিতে নিয়ে রড দিয়ে এলোপাথারী ভাবে পিটিয়ে আহত করে।

অন্য খবর  নবাবগঞ্জে ডাকাতিকালে নিহত ১, আটক ২

লালচানের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে মিনার ও তার সহযোগিরা পালিয়ে যায়। তাৎক্ষনিক  তাকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে  কর্তব্যরত চিকিৎসক জানায় সে আগেই মারা গেছেন।

আপনার মতামত দিন