নবাবগঞ্জে দোকান মালিকদের সংবাদ সম্মেলন

455

নবাবগঞ্জে আওয়ামীলীগ নেতার নেতৃত্বে মার্কেটের তালা ভাঙার অভিযোগ’ শিরোনামে দৈনিক যুগান্তর পত্রিকায় প্রকাশিত সংবাদের প্রতিবাদে সাংবাদ সম্মেলন করেছেন জেলা পরিষদ মার্কেট (ডাকবাংলো) দোকান মালিকরা। বুধবার সন্ধ্যায় নবাবগঞ্জ প্রেসক্লাবে তারা এ সাংবাদ সম্মেলন করা হয়।

লিখিত ও মৌখিক বক্তব্যে তারা জানান, গত ২২ ডিসেম্বর দৈনিক যুগান্তর পত্রিকার ৩ পাতায় ৩ কলামে প্রকাশিত সংবাদ ‘নবাবগঞ্জে আওয়ামী লীগ নেতার নেতৃত্বে মার্কেটের তালা ভাঙ্গার অভিযোগ’ শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। যা মনগড়া এবং আওয়ামীলীগ নেতার প্রতি উদ্দেশ্য প্রণোদিত। প্রকৃত পক্ষে গত ১৬ ডিসেম্বর ২০১৫ আমরা ক্ষতিগ্রস্ত দোকান মালিকবৃন্দ নিজেদের বিবেকের তাড়নায় মার্কেটে আমাদের দোকানগুলো আমরা নিজেরাই খুলি।

এসময় সাবেক গণপরিষদ সদস্য সুবিদ আলী টিপু, নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি নাসির উদ্দিন আহমেদ ঝিলুসহ নেতৃবৃন্দ বিজয় দিবস অনুষ্ঠান থেকে রাস্তা দিয়ে যাওয়ার সময় দোকান মালিকরা তাদের ধরে নিয়ে যান। এতে নেতৃবৃন্দের কোন রকমের সম্পৃক্ততা ছিল না। প্রকাশিত সংবাদে তাদের জড়িয়ে ভূল তথ্য উপস্থাপন করা হয়েছে। তাই প্রকাশিত ঐ সংবাদের প্রতিবাদ জানাচ্ছি।

ক্ষতিগ্রস্ত দোকান মালিকদের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন স্থানীয় ব্যবসায়ী মো. আবুল কালাম। এসময় আরো ১২/১৫ জন দোকান মালিক উপস্থিত ছিলেন। তারা আরো জানান, নিজেদের কয়েক কোটি টাকা জেলা পরিষদের জায়গা লগ্নি করেছি।

অন্য খবর  নবাবগঞ্জে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেন বাতেন-ঝিলু

আমাদের আয় থেকে ব্যয় করে জেলা পরিষদ মার্কেট নির্মান করা হয়েছে। যা আরও ২ বছর পূর্বে আমাদের বুঝিয়ে দেওয়ার কথা ছিল। আমাদের অর্থ ৪ বছর যাবৎ লগ্নি হয়ে আছে। আজ আমাদের দেয়ালে পিঠ ঠেকে গেছে। যার পরিপ্রেক্ষিতে আমরা বাধ্য হয়ে মার্কেটের নিজেরা দোকান বুঝে নিয়েয়ার চেষ্টা করেছি।

আপনার মতামত দিন