নবাবগঞ্জে চার পুলিশ সদস্য আহতের ঘটনায় ইউপি চেয়ারম্যানকে প্রধান আসামী করে মামলা

1523

নবাবগঞ্জ উপজেলায় পুলিশের উপর হামলার ঘটনায় শিকারীপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আলিমোর রহমান খান পিয়ারাকে প্রধান আসামী মামলা করেছে পুলিশ।

জানা যায়, সংঘর্ষের সময় অবৈধভাবে অস্ত্র প্রদর্শন ও পুলিশের উপর হামলায় ঘটনায় বুধবার দুপুরে পুলিশ বাদী হয়ে এ মামলা দায়ের করেন। নবাবগঞ্জ থানার উপ-পরিদর্শক আশরাফুল আলম তালুকদার ঐ মামলার বাদী হন।  মামলায় ইউপি চেয়ারম্যান আলিমোর রহমান খান পিয়ারাকে প্রধান আসামী করে ২০ জনের নামসহ অজ্ঞাত ৪০/৫০ জনকে আসামী করা হয়।

উল্লেখ্য, এলাকার আধিপত্য নিয়ে গত মঙ্গলবার সকালে ব্যবসায়ী বাদলের মালিকানাধীন সাহেবগঞ্জের ইটভাটায় হামলা চালায় ইউপি চেয়ারম্যান সমর্থকরা। এই সময় চেয়ারম্যান সমর্থকরা অবৈধভাবে অস্ত্র প্রদর্শন করে অন্তত ৫০ রাউন্ড ফাঁকাগুলি ছুড়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি করে। ব্যবসায়ী বাদল দুপুরের দিকে পুলিশ পাহাড়ায় বাড়ি ফেরার পথে চেয়ারম্যান সমর্থক হামলা করে। এতে ৪ পুলিশ সদস্যসহ ২০জন আহত হয়। এবিষয়ে ব্যবসায়ী বাদল মিয়ার পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে বলে জানা গেছে।

অপরদিকে, এঘটনার পর থেকে বুধবার বিকাল পর্যন্ত এলাকাবাসীর মাঝে আতঙ্ক বিরাজ করছিল। এলাকাবাসী গুলিবর্ষনের ঘটনার সুষ্ঠ তদন্তের দাবী জানিয়েছেন। স্থানীয় বাসিন্দা ও শিকারীপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোজাম্মেল হক টিপু দাবী জানান, হামলার ঘটনায় ব্যবহৃত ৮/১০টি অস্ত্র কোথা থেকে এলো কোথায় গেলো এ বিষয়ে প্রশাসনের তদন্ত করা উচিৎ। এঘটনায় এলাকাবাসী আতঙ্কিত।

অন্য খবর  নবাবগঞ্জে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

এ বিষয়ে নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তফা কামাল মামলার সত্যতা স্বীকার করে বলেন, আসামীদের গ্রেপ্তারে অভিযান চলছে।

 

আপনার মতামত দিন