নবাবগঞ্জে কলেজ ছাত্রকে হত্যার চেষ্টা

1318

নবাবগঞ্জ উপজেলায় মোবাইল ছিনতাই করে কলেজ ছাত্র আবির সাহা (২২) কে চাকুদিয়ে হত্যার চেষ্টা করেছে স্থানীয় বখাটে নাজমুল (২০) ও তার সহপাঠিরা। আজ সোমবার বিকালে উপজেলা সদর কলাকোপা রাজারামপুর গ্রামে এঘটনা ঘটে। আবির সাহা ঐ গ্রামের নিতাই সাহার ছেলে বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার বিকালে উপজেলা সদর কলাকোপা রাজারামপুর গ্রামের ডিএন কলেজের একাদশ শ্রেনীর প্রথম বর্ষের ছাত্র আবির সাহাকে মোবাইল ফোনে নাজমুল বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর তার সাথে গোপন কথা আছে বলে ঐ এলাকার নবাবগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক সুরেন্দ্রচন্দ্র সাহার পরিত্যাক্ত বাড়িতে নিয়ে যায়। সেখানে নিয়ে আবির সাহার কাছে থেকে জোরপূর্বক মোবাইল ছিনিয়ে নিয়ে নাজমুল ও তার ৩/৪ জন সহপাঠি তাকে চাকু দিয়ে গলাকেটে হত্যার চেষ্টা করে। এসময় তার ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে গেলে বখাটেরা পালিয়ে যায়। উপস্থিত এলাকাবাসী আহত আবিরকে উদ্ধার করে নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। আবিরের মা বেবী সাহা অভিযোগ করে নিউজ ৩৯ কে বলেন,”আবির কলেজ থেকে এসে বাড়িতে ভাত খাইতে বসবে এমন সময় নাজমুল মোবাইল ফোনে ডেকে নিয়ে আমার ছেলেকে হত্যার চেষ্টা করে। আমি এর বিচার চাই”।

অন্য খবর  ঈদ সামনে রেখে নবাবগঞ্জে হুন্ডি ব্যবসায়ীরা তৎপর

এ বিষয়ে নবাবগঞ্জ থানার সহকারি উপ-পরিদর্শক (এ,এস,আই) ফারুক আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত নিউজ ৩৯ কে জানান, “অভিযোগ হয়েছে তদন্ত করে আসামীদের আইনি ব্যবস্থা নেয়া হবে”।

আপনার মতামত দিন