নবাবগঞ্জে ইয়াবা তিন ব্যবসায়ী গ্রেফতার

644

নবাবগঞ্জ পৃথক পৃথক দুইটি ঘটনায় ২৬০ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে নবাবগঞ্জ থানা পুলিশ। মাদক ব্যবসায়ী পান্নু গাজী, দেলোয়ার হোসেন ও স্বপন মোল্লাকে আটক করেছে নবাবগঞ্জ থানা পুলিশ।

শুকবার বিকাল সাড়ে ৪ টা নবাবগঞ্জ উপজেলার কইলাইল ইউ পির পাড়া গ্রাম  বাজারে এস আই  কায়সার আহমেদ অভিযান চালিয়ে পান্নু গাজী ও দেলোয়ার হোসেনকে গ্রেফতার করে।

এই ব্যাপারে নবাবগঞ্জ থানা ওসি সাইদুর রহমান ঘটনা সত্যতা নিশ্চিত করে জানান । এই ব্যাপারে মাদক দ্রব নিয়ন্তন আইনে একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে। এলাকাবাসী জানান পান্নু গাজীকে গ্রেফতার করলেও রাজনৈতিক কারনে তাঁকে খুব দ্রুত ছেড়ে দেওয়া হবে ।

নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজীবুল হাসান জানান, এ ব্যাপারে আমি কিছু জানিনা । তবে বিষয়টি আমি দেখতেছি ।

উল্লেখ্য দীর্ঘ দিন যাবত পান্নু গাজী প্রশাসনের নাকের ডগা দিয়ে ইয়াবা ব্যবসা করে আসলেও পুলিশ তাঁদেরকে গ্রেফতার করতে পারেনি । তবে এবার তাঁকে আইন অনুযায়ী সাজা দেওয়া হবে এলাকাবাসীর কাম্য ।

এদিকে ঢাকার নবাবগঞ্জ উপজেলা ১৬০টি ইয়াবাসহ স্বপন মোল্লা নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার বান্দুরা ইউনিয়নের আলালপুরের নিজ বাড়ি থেকে তাকে আটক করা। স্বপন মোল্লা ওই গ্রামের জয়নাল মোল্লার ছেলে।

আপনার মতামত দিন