নবাবগঞ্জে আড়াইবছর ধরে নিয়মিত কিশোরীকে ধর্ষণের অভিযোগে মামলা

506

news39.net, স্টাফ রিপোর্টারঃ ঢাকার নবাবগঞ্জ উপজেলার শিকারীপাড়া ইউনিয়নের মহেশপুর গ্রামে ১৫ বছর বয়সী এক শারীরিক প্রতিবন্ধি কিশোরীকে আড়াই বছর যাবত ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এদিকে অভিযুক্ত সজল (৩৫) নামে বিরুদ্ধে নবাবগঞ্জ থানায় মামলা হয়েছে।অভিযোগের পর থেকে অভিযুক্ত পলাতক রয়েছে।

নির্যাতনের শিকার কিশোরীর বাবা একজন ভ্যান চালক। তিনি অভিযোগ করে স্থানীয় সাংবাদিকদের জানান, নদী ভাঙনের কবলে পড়ে আনুমানিক আড়াই বছর আগে থেকে আমি পরিবার নিয়ে সজলের নানা বাড়িতে ভাড়া থাকতাম। সজলও পরিবার নিয়ে ঐ বাড়িতে থাকতো। সুযোগ বুঝে খালি ঘরে পেয়ে আমার শারীরিক প্রতিবন্ধি কিশোরী কে ধর্ষণ করে ভিডিও এবং ছবি ধারণ করে। ভিডিও এবং ছবি সবাইকে দেখাবে বলে নিয়মিত কিশোরীকে ভয়ভীতি দেখাতো। এভাবে ভয়ভীতি দেখিয়ে, বাড়ীর পাশে আব্দুল কাদেরের নির্জন কলা বাগানে ডেকে নিয়ে নিয়মিত ধর্ষণ করতো।

ভুক্তভোগীর বাবা বলেন, মেয়েকে মাঝে মাঝেই মোবাইলে কথা বলতে দেখে, আমার সন্দেহ হয়। জিজ্ঞাসাবাদেও কোন উত্তর পাওয়া যায়নি। পরে মেয়েকে জিজ্ঞাসা করলে, সে বলে আমি যা বলার পুলিশের কাছে গিয়ে বলবো। পরে গত ২২মে শনিবার মেয়ের ভাষ্যমতে লাগাতার ধর্ষণের অভিযোগ করে নবাবগঞ্জ থানা পুলিশে অভিযোগ করা হয়। এবিষয়ে ২৫মে মঙ্গলবার রাতে থানায় মামলা রজু হয়।

অন্য খবর  নবাবগঞ্জে আড়াই কেজি গাঁজা উদ্ধার: ২জন গ্রেফতার

প্রতিবন্ধী কিশোরী ভয় ও জড়তার সাথে গণমাধ্যম কর্মীদের জানায়, অভিযুক্ত সজল ধর্ষণের ভিডিও পরিবারকে জানাবে বলে ভয়ভীতি দেখাত। প্রতি শুক্রবার জুম্মার নামাজের আগে মোবাইলে কল করে, আমাকে ঐ নির্জন কলা বাগানে ডেকে নিয়ে ধর্ষণ করতো।

এবিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা, নবাবগঞ্জ থানার বারুয়াখালী পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক মো. হুমায়ুন কবির বলেন, মঙ্গলবার রাতে মেয়েটির বাবা বাদী হয়ে সজলকে আসামী করে মামলা করেছেন। বুধবার সকালে ধর্ষিতার পরিক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযোগের পর থেকে আসামী পলাতক রয়েছে। গ্রেফতারের চেষ্টা চলছে।

আপনার মতামত দিন