নবাবগঞ্জের শিকারীপাড়ায় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

807

নবাবগঞ্জ উপজেলায় শিকারীপড়া টি.কে.এম উচ্চ বিদ্যালয়ে গত ২১ এপ্রিল শুক্রবার দিন ব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প সকাল ১০ টা থেকে শুরু হয়ে বিকাল ৩ টা পর্যন্ত চলে।

ফ্রি মেডিকেল ক্যাম্পে শিকারীপাড়া টি.কে.এম উচ্চ বিদ্যালয়ের প্রক্তন ছাত্র ডা: আবুল বাসার, ডা: ননী গোপাল, ডা: খায়রুল ইসলাম ও ডা: বাবুল মিয়া ও বারুয়াখালী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ডা: পলাশ হালদার ও ডা: রোমেশ পত্তনদারসহ বারডেম হাসপাতালের ১২ জন ও ঢাকার বিভিন্ন হাসপাতালের থেকে আগত আরো ১০ জন খ্যাতনামা অভিজ্ঞ, দক্ষ ও বিশেষজ্ঞ চিকিৎসকরা উচ্চ রক্ত চাপ, ডায়াবেটিস, মেডিসিন, চর্ম, চোখ, শিশু, নাক-কান-গলা বিষয়ে স্বাস্থ্যসেবা ও পরামর্শ প্রদান করেন। বারডেম হাসপাতালের কার্ডিওলজি বিভাগের সিনিয়র মেডিকেল অফিসার ডা: মোহাম্মদ বাবুল মিয়া নেতৃত্বে ২২ সদস্য বিশিষ্ট চিকিৎসক দল অংশগ্রহন করেন। ফ্রি মেডিকেল ক্যাম্পে শিকারীপাড়া, জয়কৃষ্ণপুর, বারুয়াখালী ও নয়নশ্রী ইউনিয়নের বিভিন্ন বয়সের প্রায় এক হাজার রোগীকে বিনামূল্যে স্বাস্থ্যসেবা ও পরামর্শ প্রদান করা হয়। এ সময় রোগীদের বিনামূল্যে ওষুধ দেওয়া হয়।

অন্য খবর  স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা বাস্তবায়নে ক্লিনিক মালিকদের সাথে সভা

বিনামূল্যে এ মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন ঢাকা জেলা আওয়ামীলীগের সভাপতি বেনজীর আহমেদ, এ সময় আরো উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কাজী শওকত শাহীন, ঢাকা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুন, ঢাকা জেলা পরিষদ সদস্য এসএম সাইফুল ইসলাম, নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি নাসির উদ্দিন আহম্মেদ ঝিলু প্রমূখ।

আপনার মতামত দিন