নবাবগঞ্জের বাহ্রায় জমি নিয়ে প্রতিপক্ষের হামলায় আহত ৩

135

ঢাকার নবাবগঞ্জ উপজেলার বাহ্রা ইউনিয়নের জমি সংক্রান্ত পারিবারিক বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় ৩ জন আহত হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার বাহ্রা গ্রামে এ ঘটনা ঘটে। আহতরা হলেন- ওই এলাকার মো. মফিজুর রহমানের স্ত্রী আলেয়া রহমান (৫০), মেয়ে সোনিয়া রহমান শারমিন (৩৩) ও মফিজুরের ছোট বোন ফাতেমা বেগম (৫০)।

আহত শারমিন অভিযোগ করে বলেন, আমার চাচা তোঁতা মিয়ার সাথে জমি সংক্রান্ত বিরোধ রয়েছে। বর্তমানে একটি মামলা চলমান রয়েছে। দীর্ঘদিন ধরে তারা আমাদের বিভিন্ন সময়ে মেরে ফেলার হুমকিসহ নানা ভাবে ভয়ভীতি প্রদর্শন করে আসছিল। পূর্ব বিরোধের জেরে মঙ্গলবার সকালে আমার চাচা তোঁতা মিয়াসহ আরও ৪/৫ জন ধাঁরালো অস্ত্র, ক্রিকেট ব্যাট ও লাঠিসোটা দিয়ে আমার মায়ের ওপর অর্তকিত হামলা চালায়। এসময় ধাঁরালো অস্ত্রের  কোপে আমার মা গুরুতর আহত হয়। মাকে রক্ষা করতে আমি ও আমার ফুফু ফাতেমা এগিয়ে এলে আমাদেরকেও পিঁটিয়ে জখম করা হয়।

নবাবগঞ্জ উপজেরা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক ডাঃ মো. জসিম উদ্দিন বলেন, আহত তিনজনের মধ্যে গুরুতর আহত আলেয়াকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে এবং বাকিদের চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

অন্য খবর  দলীয় প্রতীকেই নির্বাচন হবে দোহার-নবাবগঞ্জে

নবাবগঞ্জ থানার ওসি মোস্তফা কামাল বলেন, হামলার ঘটনায় আহত শারমিন বেলা সাড়ে ১২টার দিকে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হবে।

আপনার মতামত দিন