নবাবগঞ্জের খানেপুরে ওয়াজ মাহফিল অনুষ্ঠিত

469

নবাবগঞ্জ উপজেলার নয়নশ্রী ইউনিয়নের খানেপুর গ্রামে খানেপুর ইসলামিয়া ইবতেদায়ী মাদ্রাসা ও প্রবাসীদের উদ্যোগে জামতলা কবর স্থান মাঠ প্রাঙ্গণে গত ১৫ই মার্চ বুধবার বাদ আছর থেকে শুরু হয়ে মধ্যরাত পর্যন্ত ২ দিনব্যাপী ওয়াজ মাহফিলের ১রজনী অনুষ্ঠিত হয়েছে।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে শাহজাহান ভূঁইয়া বলেন, নয়নশ্রী সম্পর্কে আমার অনেক আগে থেকেই ধারনা রয়েছে। ঢাকা ১ আসনের এমপি সাবেক শিশু বিষয়ক প্রতিমন্ত্রী এডভোকেট সালমা ইসলাম এই ইউনিয়ন কে যে কোনো কাজে সর্বোচ্চ প্রাধান্য দিয়ে থাকেন। প্রকৌশলী আরো বলেনখানেপুর

, সালমা ইসলাম এমপির কাছে উপজেলার ১৪টি ইউনিয়নের মধ্যে ১৩টি ইউনিয়ন একদিকে আর নয়নশ্রী ইউনিয়ন আরেকদিকে। তারই ধারাবাহিকতায় ইতিমধ্যেই কয়েকটি পাকা রাস্তা ও ব্রিজের কাজ চলছে এবং আরো কয়েকটি পাকা রাস্তা ও কালভার্টের কাজ প্রক্রিয়াধীন রয়েছে। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নয়নশ্রী ইউপি চেয়ারম্যান মোঃ রিপন মোল্লা, ইউপি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নান্নু মিয়া।

ওয়াজ মাহফিলের প্রধান বক্তা ছিলেন, অমর একুশে হলের খতিব, বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডের ইসলামী আলোচক হাফেজ ক্বারী মাওলানা সিদ্দিকুর রহমান। বিশেষ বক্তা ছিলেন বাস্তা দারুল কোরআন ইসলামিয়া মাদ্রাসার খতিব হাফেজ আব্দুল ওয়াহাব দোহারী।

অন্য খবর  প্রতিক নিয়ে সাধারণ জনগনের দারে দারে সালমান এফ রহমান

হাজী আব্দুল বারেক ভূঁইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন নবাবগঞ্জ উপজেলা নির্বাহী প্রকৌশলী শাহজাহান ভূঁইয়া এবং উদ্ধোধক ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ফারুক আহামেদ। আরো উপস্থিত ছিলেন, খানেপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আমজাদ হোসেন, প্রবাসী চুন্নু মিয়া, মোঃ শহীদ, মোঃ মন্টু, রাশিম মোল্লা, গোলাম মোস্তফা, আনিসুল ইসলাম আনিস, শাহীন বেপারী, খালেক বেপারী দানেচ বেপারী, মোঃ হাসেম প্রমুখ। পরিশেষে দেশ ও দশের মঙ্গল কামনায় দোয়া করা হয়।

 

আপনার মতামত দিন