দোহার উপজেলা পরিষদের শিক্ষা উপবৃত্তি বিতরণ

127

ঢাকার দোহার উপজেলা পরিষদ কর্তৃক গরীব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপবৃত্তি বিতরণ করা হয়েছে। রবিবার সকালে উপজেলা পরিষদ সভাকক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপজেলার মোট ২৬টি শিক্ষা প্রতিষ্ঠানের শতাধিক মেধাবী শিক্ষার্থীকে শিক্ষা উপবৃত্তি প্রদান করা হয়। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন দোহার উপজেলা পরিষদের  চেয়ারম্যান মো. আলমগীর হোসেন।

আলমগীর হোসেন  বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পরে দেশের উন্নয়ন হয়েছে। এখন আমাদের দেশের জন্য কিছু করা উচিত। যা ভবিষ্যত প্রজন্মকে উপযুক্ত শিক্ষায় শিক্ষিত করতে সহায়ক হবে। শিক্ষার্থীরা ভাল করে লেখাপড়া করে বর্হিবিশ্বে বাংলাদেশের নাম উজ্জল করবে আমরা এতটুকু আশা করতেই পারি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার রিবা, উপজেলা ভাইস চেয়ারম্যান সুজাহার বেপারী, নারিশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাহউদ্দিন দরানী, মুকসুদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যাপক এম এ হান্নান, কুসুমহাটী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেন আজাদ, জয়পাড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এসএম খালেক, ইকরাশি আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক একলাল আহমেদ, মুকসুদপুর শামসুদ্দিন শিকদার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আহসান হাবীব, সাবেক ছাত্রনেতা সুরুজ আলম সুরুজ, উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম, সাধারন সম্পাদক উদয় হোসেন, সাবেক সাধারন সম্পাদক রাজিব শরীফ সহ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও সহকারি শিক্ষকবৃন্দরা।

অন্য খবর  দোহারে ইয়াবা জব্দ করলেন ইউপি সদস্য

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. লিয়াকত আলী।

আপনার মতামত দিন