দোহারে ৪ মহিলা ছিনতাইকারী আটক

799
দোহারে ৪ মহিলা ছিনতাইকারী আটক

চার মহিলা ছিনতাইকারীকে আটক করেছে দোহার থানা পুলিশ। গত ২০ অক্টোবর বৃহস্পতিবার দুপুর ১ টার দিকে দোহারের  নুরপুর থেকে তাদের ধরে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনগন।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, হাসিনা বেগম স্বামী শামসুল হক লস্কর  নামের এক মহিলা জয়পাড়া থানার মোর থেকে অটোরিকশা করে দোহার বাজার যাওয়ার উদ্দেশ্যে রওনা হন। কিছুদূর যাওয়ার পর নাজমা খাতুন,সাহারা খাতুন,রেহেনা এবং  দিলারা বেগম নামে আরো ৪ জন মহিলা যাত্রী ছদ্দবেশে একই অটোরিকশায় উঠে হাসিনা বেগমকে মাঝখানে রেখে চারদিক ঘিরে বসেন। গাড়িটি দোহার বাজারে পৌছানোর আগেই নুরপুর এলাকায় গেলে দিলারা  হাসিনা বেগমের পরিহিত ৩ ভরি ওজনের স্বর্নের হাড় গলা থেকে কাচি দিয়ে কেটে নেওয়ার চেষ্টা করেন। এতে হাসিনা বেগম চিৎকার করলে  স্থানীয় জনগণ এসে  ছিনতাইকারীদের  ধরে উত্তম মধ্যম দেয়। এতে দিলারা বেগম নামে এক ছিনতাইকারী গুরত্বর আহত হয়।

পরে দোহার থানায় খবর দিলে এ এস আই আব্দুল আলীম এসে ৩ জনকে আটক করে থানায় নিয়ে যায় এবং আহত দিলারা বেগমকে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে এ ভর্তি করেন। এ ব্যাপারে হাসিনা বেগম বাদী হয়ে থানায় একটি অভিযোগ করেছেন।

অন্য খবর  দোহারে কমিউনিটি ক্লিনিকের উদ্বোধন

ছিনতাইকারীরা হলেন নাজমা খাতুন (৩০) স্বামী বকুল মিয়া, সাহারা খাতুন (৪০) স্বামী তাহের মিয়া, রেহেনা খাতুন (২০) স্বামী রুবেল মিয়া এবং দিলারা বেগম (৩৫) স্বামী কামাল মিয়া । ছিনতাইকারীরা সকলেই ব্রাহ্মণবাড়িয়া জেলার মনবাড়িয়ার নাসিরনগর থানার ডর মন্ডল গ্রামের বাসিন্দা।

এ বিষয়ে দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম শেখ জানান,” অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এ ধরণের অপরাধ করে কেউ পার পাবেনা ”।

আপনার মতামত দিন