দোহারে স্বাস্থ্যবিধি না মানায় ৩১ জনকে জরিমানা

773
দোহারে স্বাস্থ্যবিধি না মানায় ৩১ জনকে জরিমানা

করোনা পরিস্থিতিতে সাধারণ ছুটি শেষে সবকিছু স্বাভাবিক হয়ে আসছে। স্বাস্থ্যবিধি মানা সাপেক্ষে শুরু হয়েছে  চলাচল। খুলেছে মার্কেট, দোকান-পাট। কিন্তু সবখানে উপেক্ষিত স্বাস্থ্যবিধি। নাগরিকদের মধ্যে মাস্ক, গ্লাভস পরার প্রবণতাও খুবই কম। এরই ধারাবাহিকতায় আজ রবিবার (২১ জুন) দোহার উপজেলার কয়েকটি গুরুত্বপূর্ণ স্থানে সামাজিক দুরত্ব বজায় ও স্বাস্থ্য বিধি মানাতে এবং নির্ধারিত সময়ে দোকান খোলা রাখায় মোবাইল কোর্ট ও জনসচেতনতামূলক অভিযান পরিচালনা করা হয়। নূন্যতম স্বাস্থ্যবিধি না মান্য করার অপরাধে ৩১ জন কে১৭টি মামলায় ছয় হাজার চারশত টাকা  অর্থদন্ড প্রদান ও সতর্ক করা হয়।

সরকারী নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মানা হচ্ছে কিনা তা নিশ্চিত করতেই দোহার উপজেলা প্রশাসনের  মোবাইল কোর্ট পরিচালনা করে। এজন্য সবাইকে করোনা সংক্রমণ থেকে বাচঁতে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেয়া হয়।

সে সময়  জ্যোতি বিকাশ চন্দ্র  সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ থেকে মানুষকে বাঁচাতে এবং সচেতন করতে এ অভিযান পরিচালনা করা হয়। আমাদের অভিযান অব্যাহত থাকবে। সে সময় তাকে  দোহার থানা পুলিশের এ এস আই তুহিন সহ পুলিশ সদস্যগন সহযোগিতা করেন।

আপনার মতামত দিন