দোহারে সাবেক ছাত্রদল নেতার বাড়িতে হামলা

409

ঢাকার দোহার উপজেলার নারিশা সাতভিটা এলাকায় লন্ডন প্রবাসী সাবেক ছাত্রদল নেতা এমদাদুলের বাড়িতে হামলার ঘটনা ঘটেছে। তবে কে বা কারা হামলা করেছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে এমদাদুলের  পরিবারের সদস্যরা যে যার মতো ঘরে ঘুমিয়ে ছিল। হঠাৎ কয়েকজন দুর্বৃত্ত এমদাদুলের ভাই ওবায়দুলের ঘরে প্রবেশ করে তাকে অস্ত্রের মুখে জিম্মি করে ঘরের সব আসবাবপত্র ভেঙে ফেলে। এ সময় পরিবারের অন্য সদস্যরা টের পেয়ে চিৎকার করলে তাদের ঘরেও প্রবেশ করে একই ঘটনা ঘটায়। এ সময় ওবায়দুলের ভাই রফিক, শহিদুলসহ পরিবারের কয়েকজনকে দুর্বৃত্তরা শারীরিকভাবে লাঞ্ছিত করে। এক পর্যায়ে দুর্বৃত্তরা এমদাদুলের ভাই ওবায়দুলকে বলে তার ভাই এমদাদুল বাড়িতে এলে তাকে প্রাণে মেরে ফেলবো। যাবার সময় তারা পরিবারের লোকজনকে ওই বাড়ি ছেড়ে অন্যত্র চলে যেতে বলেন। এ ঘটনার পর এমদাদুলের পরিবার সদস্যরা আতঙ্কিত হয়ে পড়েছে।

এ বিষয়ে এমদাদুলের ছোট ভাই ওবায়দুলের সঙ্গে মুঠো ফোনে কথা হলে তিনি বলেন, এ ঘটনা কারা ঘটিয়েছে তা এখনো নিশ্চিত না হতে পারলেও রাজনৈতিক প্রতিহিৎসামূলক কেউ এ ঘটনা ঘটিয়েছে।

অন্য খবর  দোহারে ভুল চিকিৎসায় শিশু মৃত্যুর অভিযোগ

এলাকাবাসী এ ব্যাপারে স্পষ্টভাবে মুখ খুলতে চায়নি। এ রিপোর্ট লেখা পর্যন্ত এমদাদুলের পরিবার সূত্রে জানা যায়, এ ঘটনায় দোহার থানায় একটি অভিযোগ দায়ের করার কথা রয়েছে।

আপনার মতামত দিন