দোহারে শিশু ধর্ষনের অভিযোগে যুবক আটক

605

ঢাকা জেলা দোহার উপজেলায় জয়পাড়া লটাখোলা বেদে পল্লীর এক শিশু(১১)কে ধর্ষণের অভিযোগে মো. হানিফ (২৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে দোহার থানা পুলিশ। আটককৃত মো. হানিফ ফরিদপুর জেলার নগরকান্দা গ্রামের মুন্নু শেখের ছেলে। এই ঘটনায় ধর্ষণের শিকার ওই শিশুর পরিবারের পক্ষ থেকে  দোহার থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার রাতে মো. হানিফ পানের সাথে নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে অজ্ঞান করে দোহার উপজেলার লটাখোলা বেদে পল্লীর এক শিশুর সাথে অনৈতিক শারীরিক সম্পর্ক করে । এ ঘটনার কিছুক্ষণ পর ওই কিশোরীর জ্ঞান ফিরলে বিষয়টি সে তার পরিবারের সদস্যদেরকে জানায়। ধর্ষণের শিকার ওই শিশুর অবস্থা আশঙ্কাজনক দেখে পরিবারের লোকজন তাকে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুর উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন ।

দুই সন্তানের জনক ধষর্ণের ঘটনায় অভিযুক্ত মো. হানিফ তার পরিবার নিয়ে লটাখোলার একই স্থানে ভাড়া থাকতো। প্রতিবেশীরা এই ধর্ষকের সর্বোচ্চ শাস্তি দাবি করেন । এ ঘটনায় ওই শিশুর পরিবারের পক্ষ থেকে দোহার থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে।

অন্য খবর  দোহারে সীমিত পরিসরে স্বাধীনতা দিবস উদযাপন

এ বিষয়ে দোহার থানার এসআই ও মামলার তদন্ত কর্মকর্তা নুরুল আলম জমাদ্দার জানান, এ ঘটনায় দোহার থানায় একটি ধর্ষণ মামলা দায়ের হয়েছে(যাহার মামলা নং-২০)। আমরা আসামিকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছি।

আপনার মতামত দিন