দোহারে শালীকে ধর্ষণের অভিযোগে দুলাভাই গ্রেপ্তার

1179

ঢাকার দোহার উপজেলায় বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরী শালীকে ধর্ষণের অভিযোগে ওই কিশোরীর দুলাভাই আব্দুর রাজ্জাক(২৪) কে ধর্ষণ মামলায় গ্রেপ্তার করেছে দোহার থানা পুলিশ। শনিবার তাকে আদালতে প্রেরণ করা হয়েছে । গ্রেপ্তারকৃত আব্দুর রাজ্জাক উপজেলার মাহমুদপুর ইউনিয়নের বড় রামনাথপুর গ্রামের জয়নাল বেপারীর ছেলে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত ২২ মে আব্দুর রাজ্জাক তার কিশোরী শালী(১২) কে মুঠোফোনে কথা বলে বাড়ি থেকে ডেকে এনে দু’জনে আত্মগোপনে চলে যায়। যথাসময়ে কিশোরী বাড়িতে না ফেরায় কিশোরীর পরিবার দোহার থানায় একটি নিখোঁজের ডায়েরি করে। ঘটনার ৫ দিন চলে গেলেও পুলিশ তাদের কোনো খোঁজ পায়নি। পরবর্তীতে মানবাধিকার কমিশন ঢাকা জেলা দক্ষিণের সাহায্যে কিশোরীর অভিভাবকেরা নবাবগঞ্জ উপজেলার মাঝিরকান্দা এলাকায় তাদের খোঁজ পেয়ে থানা পুলিশকে জানালে পুলিশ সেখান থেকে শুক্রবার রাতে তাদের উদ্ধার করে দোহার থানায় নিয়ে আসে। শনিবার সকালে ধর্ষণের মামলায় আব্দুর রাজ্জাককে আদালতে প্রেরণ করা হয়। বর্তমানে ওই কিশোরী দোহার উপজেলার সুতারপাড়া ইউনিয়নের গাজীরটেক এলাকার আয়নাল মেম্বারের বাড়িতে পরিবারের সাথে আছে।
ভুক্তভোগী ওই কিশোরী জানায়, বিয়ের প্রলোভন দেখিয়ে আমার দুলাভাই আব্দুর রাজ্জাক আমাকে নিয়ে পালিয়ে গিয়ে মাঝিরকান্দা এলাকায় একটি ভাড়া বাড়িতে আমাকে রাখে। সেখানে অবস্থানকালে বিয়ে না করেই প্রতিরাতেই সে আমার সাথে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়।
এ বিষয়ে দোহার থানার এস.আই মনিরুজ্জামান বলেন, মাঝিরকান্দা এলাকা থেকে শুক্রবার রাতে আব্দুর রাজ্জাককে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসা হয় এবং শনিবার সকালে ধর্ষণ মামলায় তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

আপনার মতামত দিন