দোহারে শাইনপুকুর তদন্ত কেদ্রের উদ্বোধন সম্পন্ন

1298

বাংলাদেশের জনগনের নিরাপত্তা বৃদ্ধির লক্ষে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র উন্নয়ন প্রকল্পের অংশ হিসেবে ঢাকার দোহার উপজেলার শাইনপুকুর তদন্ত কেন্দ্র ভবন এর শুভ উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী জনাব আসাদুজ্জামান খান কামাল। এসময় উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর বেসরকারি খাত উন্নয়ন বিষয়ক উপদেষ্টা ও বিশিষ্ট শিল্পপতি সালমান এফ রহমান ও এডভোকেট সালমা ইসলাম এম পি।

নতুন চারতলা বিশিষ্ট ভবন নির্মাণের ফলে তদন্ত কেন্দ্রের সার্বিক কার্যক্রম গতিশীল হবে বলে আশাবাদ ব্যক্ত করেন দোহার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম শেখ। ভবনটিতে সাময়িক জেলখানা ও পুলিশ স্টাফ কোয়ার্টার রয়েছে।

বাংলাদেশের উত্তরোত্তর উন্নয়ন করার জন্য উদ্বোধনের সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া মোনাজাত করা হয়। নতুন এই তদন্ত কেন্দ্রের ভবনের কারনে আইনশৃঙ্খলা বাহিনী আরো তৎপর ভাবে তাদের কার্যক্রম পরিচালনা করবে, এটাই আশা করে দোহারবাসী।

এসময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের আইজিপি শহীদুল ইসলাম, ঢাকা রেঞ্জ এর ডিআইজি সফিকুল ইসলাম, জেলা পুলিশ সুপার শাহ মিজান সাফিউর রহমান, দোহার উপজেলা চেয়ারম্যান  আলমগির হোসেন, ঢাকা জেলা পরিষদ সদস্য শাহজাহান মোল্লা, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ কমিটির সহ সম্পাদক জনাব সাগর আহম্মেদ শাহিন, নারিশা ইউপি চেয়ারম্যান সালাহুদ্দিন দরানি, মুকসুদপুর ইউনিয়ন চেয়ারম্যান এম এ হান্নান, আলী আহসান খোকন শিকদার, আনারকলি পুতুল, বেলাল হোসেন মোল্লা, গিয়াসউদ্দিন সোহাগ, হযরত হোসেনসহ অনেকে।

আপনার মতামত দিন