দোহারে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথি আব্দুল মান্নান খান

579

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দোহার উপজেলা যুবলীগ ১১ নভেম্বর দোহার উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে এক বর্ণাঢ্য সমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছে দোহার উপজেলা আওয়ামী যুবলীগ। অনুষ্ঠানে প্রধান অতিথি করা হয়েছে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী আব্দুল মান্নান খান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান ও ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মাহবুবুর রহমান এবং স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি নির্মল রঞ্জন গুহ।

দোহারের আরও অন্যান্য নেতার নাম থাকলেও নেই ঢাকা-১ আসনের হেভিওয়েট আওয়ামী লীগ প্রার্থী ও প্রধানমন্ত্রীর বেসরকারি বানিজ্য বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমানের নাম। এছাড়াও নেই দোহার উপজেলা চেয়ারম্যান ও সালমান এফ রহমান পন্থী বলে পরিচিত আলমগীর হোসেনের নাম। এই নাম না দেয়াকে কেন্দ্র করে দোহার উপজেলা আওয়ামী লীগের মাঝে দেখা দিয়েছে উত্তেজনা। এই নাম দেয়া, না দেয়াকে কেন্দ্র করে সৃষ্ট উত্তেজনায় অনানুষ্ঠানিকভাবে কয়েক দফায় নিজেদের মাঝে বৈঠক হয়েছে বলে সমর্থিত সূত্রে জানা গেছে।

যদিও এই ধরনের সংবাদকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন দোহার উপজেলা যুবলীগ সভাপতি ভিপি আলমাস উদ্দিন।নিউজ৩৯কে ভিপি আলমাস উদ্দিন জানান, কেন্দ্রের নির্দেশে যুবলীগের এই অনুষ্ঠান সফল করার জন্য দোহার উপজেলা যুবলীগ কাজ করে যাচ্ছে। এখানে বিভৃন্তি সৃষ্টি করার কিছু নেই। সালমান এফ রহমান সময়ের অভাবে আমাদের সময় দিতে পারেন নি। আর কেন্দ্রের নির্দেশ অনুযায়ী সালমান এফ রহমান নবাবগঞ্জে ও মান্নান খান দোহারের অনুষ্ঠানে সময় দিবেন। তিনি আরও বলেন, দোহার উপজেলা যুবলীগ ঐক্যবদ্ধ আছে। এখানে কোন্দলের কোন স্থান নেই।

অন্য খবর  মদিনায় সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশি নিহত; আহত নবাবগঞ্জের একজন

এদিকে দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন নিউজ৩৯কে জানিয়েছেন, দোহারের যুবলীগের কোন অনুষ্ঠানের কথা তিনি জানেন না, সালমান এফ রহমানও জানেন না। তাই যুবলীগের অনুষ্ঠান নিয়ে তার কোন মন্তব্য নেই।

এদিকে নবাবগঞ্জে যুবলীগের অনুষ্ঠানে প্রধান অতিথি সালমান এফ রহমান বলে জানা গেছে।

আপনার মতামত দিন