দোহারে বৃক্ষরোপণ, গাছের চারা বিতরণ ও বই বিতরণ কর্মসূচি সম্পন্ন

560
দোহারে বৃক্ষরোপণ, গাছের চারা বিতরণ ও বই বিতরণ কর্মসূচি সম্পন্ন

 

ঢাকার দোহার উপজেলার স্বনামধন্য শিক্ষাপ্রতিষ্ঠান জয়পাড়া পাইলট উচ্চ বিদ্যালয়ের এস এস সি (৯৫) ব্যাচ এর বৃক্ষরোপণ, গাছের চারা বিতরণ ও বই বিতরণ কর্মসূচি সম্পন্ন।

সামাজিক দায়বদ্ধতা ও সচেতনতা বৃদ্ধির লক্ষে এবং দোহারের প্রাকৃতিক পরিবেশ রক্ষার্থে ২৮ এপ্রিল শুক্রবার সকালে জয়পাড়া পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এ কর্মসূচি সম্পন্ন করা হয়। এসময় বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে বৃক্ষরোপণ করা হয় এবং ছাত্র-ছাত্রীদের মাঝে গাছের চারা বিতরণ করা হয়। পরে উক্ত বিদ্যালয় পাঠাগারে আট হাজার টাকার বই দান করা হয়।

উক্ত কর্মসূচিতে উপস্থিত ছিলেন আওয়ামী সেচ্ছাসেবকলীগের সিনিয়র সহ সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ, দোহার উপজেলা চেয়ারম্যান জনাব আলমগির হোসেন, ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুণ, দোহার থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলী আহসান খোকন, দোহার উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক আব্দুর রহমান আকন্দ, উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম খালেক।

এসময় উক্ত কর্মসূচির আয়োজক জয়াপাড়া পপাইলট উচ্চ বিদ্যালয়ের এস এস সি (১৯৯৫) সালের ব্যাচ এর সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন দেলোয়ার হোসেন, সাংবাদিক অমিতাভ অপু, সাংবাদিক শওকত আলী রতন, আতিক হোসেন, জাহাঙ্গীর আলম, আজমীর হোসেন, বাবুল হোসেন, সোহেল, কিবরিয়া হোসেন, আজিজুল হক, বিদ্যুৎ হোসেন, নাসির হোসেন প্রমুখ।

আপনার মতামত দিন