দোহারে বিসিভোয়া’র দ্বি-বার্ষিক নির্বাচন উপলক্ষে প্যানেল পরিচিতি সভা অনুষ্ঠিত

184
দোহারে বিসিভোয়া’র দ্বি-বার্ষিক নির্বাচন উপলক্ষে প্যানেল পরিচিতি সভা অনুষ্ঠিত

দোহার উপজেলায় বাংলাদেশ কার্গো ভেসেল ওনার্স এসোসিয়েশনের (বিসিভোয়া) দ্বি-বার্ষিক নির্বাচন-২০২১ উপলক্ষে মাহবুব উদ্দিন আহমদ (বীর বিক্রম) ও ইঞ্জিনিয়ার মেহবুব কবির নেতৃত্বাধীন নৌ-যান ব্যবসা সমৃদ্ধি ঐক্য পরিষদের প্যানেল পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। আসন্ন বিসিভোয়া’র নির্বাচনে ২৫ জন বিশিষ্ট এ প্যানেল গঠন করা হয়েছে। শনিবার (২৭ মার্চ) দুপুরে উপজেলার নারিশা ইউনিয়নে বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক ইঞ্জিনিয়ার মেহবুব কবিরের বাসভবন প্রাঙ্গণে এ সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ কার্গো ভেসেল ওনার্স এসোসিয়েশনের সাবেক সভাপতি মাহবুব উদ্দিন আহমদ (বীর বিক্রম) এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ কার্গো ভেসেল ওনার্স এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক গাজী বেলায়েত হোসেন (মিঠু)।

বিসিভোয়া’র সাবেক ভাইস প্রেসিডেন্ট খুরশিদ আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন- বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক ইঞ্জিনিয়ার মেহবুব কবির। এ সময়ে তিনি বলেন, এবারের বিসিভোয়া’র নির্বাচনে আমরা যে প্যানেল দিয়েছি প্রত্যেকটা ব্যক্তি ২৫ থেকে ১ পর্যন্ত সকলেই সৎ, স্বচ্ছ এবং সব দিক থেকেই ভালো। আমি বিশ^াস করি এক বারের জন্য হলেও এ প্যানেলের ২৫ জনকেই আপনারা ভোট দিয়ে জয়যুক্ত করবেন। যেহেতু সারা বাংলাদেশের নৌ-যান ব্যবসায়ীদের মধ্যে সবচেয়ে বেশি ভোটার দোহার উপজেলায়। তাই আমাদের প্যানেল নির্বাচনে জয়লাভ করলে আমরা দোহারে ডাব্লিউ.টি.সি অথবা বিসিভোয়া’র একটি অফিস করবো ইনশাআল্লাহ।

অন্য খবর  দোহারে প্রশাসনের পক্ষ থেকে শ্রমিকদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

উক্ত প্যানেলের সদস্যবৃন্দরা হলেন- লক্ষণ চন্দ্র ধর, মো. খুরশিদ আলম, মাসুদ করিম, মোহাম্মদ আলী, মো. রেজাউল করিম, মো. রকিবুল ইলম (দিপু), মো. আলী হোসাইন, এ.কে.এম সামসুজ্জামান রাসেল, মো. মশিউর রহমান, আব্দুল মতিন তালুকদার, ইঞ্জি: মো. বোরহান উদ্দিন শিকদার, মো. মোশারফ হোসেন, আব্দুল বাতেন রনি, মো. আনিসুর রহমান, মো. মিলন শিকদার, মো. আলমগীর হোসেন, আকন্দ মো. সোহরাব হোসেন, মো. শামিমুর রহমান শিপন, আলহাজ¦ মো. আব্দুর রহমান, হাজী মো. আলমগীর হোসেন, মো. আক্তার ফারুক, মোড়ল আবু বকর সিদ্দিক এবং মো. সোহাগ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- মাহবুব উদ্দিন আহমদ (বীর বিক্রম) ও ইঞ্জিনিয়ার মেহবুব কবির নেতৃত্বাধীন নৌ-যান ব্যবসা সমৃদ্ধি ঐক্য পরিষদের প্যানেলের সদস্যবৃন্দ, ঢাকা জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও নারিশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাহউদ্দিন দরানী, দোহার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাহাজ ব্যবসায়ী আওলাদ হোসেন, মুকসুদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম.এ হান্নান খান, জাহাজ ব্যবসায়ী মহসিন শিকদার চঞ্চল-সহ প্রায় পাঁচ শতাধিক জাহাজ ব্যবসায়ীবৃন্দ।

আপনার মতামত দিন