দোহারে বিএনপির আলোচনা সভা ও মত বিনিময়

867
সিরাজুল ইসলাম ভুলু

 

বাংলাদেশ জাতীয়তাবাদী দল দোহার উপজেলা ও এর অঙ্গসংগঠনের উদ্যোগে নির্বাচন উত্তর পূর্ন মিলনী, আলোচনা সভা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ৩০ অক্টোবর শুক্রবার বিকালে উপজেলার নয়াবাড়ী ইউনিয়নের উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আলহাজ্ব সিরাজুল ইসলাম ভুলুর বসায় এ সভা অনুষ্ঠিত হয়। দীর্ঘদিন পর দোহার উপজেলা বিএনপির কোন সভায় এতো নেতাকর্মী অংশগ্রহন করলো। এসময় তৃনমূল থেকে সবাই মিলে কমিটি করার বিষয়ে সবাই একমত হয়।

এসময় প্রধান অতিথি উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আলহাজ সিরাজুল ইসলাম ভুলু বলেন, নির্বাচনের সময় আপনার আমার সাথে থেকে নির্বাচন পরিচালনা করেছেন। তাই আমি আপনাদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করছি। এখন আমারা সকল লবিং গ্রুপিং বাদ দিয়ে আপনাদের পাশে আছি এবং থাকবো।

আলোচনা সভায় বক্তরা বলে বলেন, দোহার উপজেলা বিএনপির ঘাটি। একটি মহল দোহারে পকেট কমিটি করার চেষ্টা করছেন। এর মাধ্যমে দোহার উপজেলা বিএনপিকে ধ্বংষের চেষ্টা করা হচ্ছে। কিন্তু দোহার উপজেলা বিএনপিকে আরো সংগঠিত ও ঐক্যবধ্য করে গড়ে তুলতে হলে সবাই মিলে তৃনমূল থেকে সকল কমিটি একত্রে করতে হবে। যারা গত উপজেলা পরিষদের উপ-নির্বাচনে বিএনপির পক্ষে কাজ করেছেন তাদেরকে মূল্যায়ন করতে হবে এবং তাদেরকে কমিটিতে স্থান দিতে হবে। বিএনপির রাজনীতি ঘরে বসে থাকার রাজনীতি না। সামনে পৌর ও ইউপি নির্বাচনে কোন ডিগবাজি মার্কা নেতা ও যারা ঘরে বসে রাজনীতি করেন তাদেরকে দলের মনোনয়ন দেয়া হবে না।

অন্য খবর  দোহারে করোনা উপসর্গ নিয়ে একজনের  মৃত্যু

মুকসুদপুর ইউপি চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সহ-সভাপতি আ. হালিমের সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন, বিএনপি নেতা মাহমুদপুর ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হোসেন, অধ্যাপক দলিল উদ্দিন কবিরাজ, বাবু নিশীত রঞ্জন গুহ, আব্দুল হাই হারেজ, অ্যাডভোকেট আবু তালেব শিকদার, অ্যাড. মনির হোসেন রানা, উমাইয়ুল ইসলাম খালেক, যুবনেতা সাজ্জাদ হোসেন হিটু মোল্লা, ছাত্র নেতা আব্দুল হান্নান, আব্দুল আওয়াল আকন্দ, লূৎফর রহমান রতন, শাখাওয়াত হোসেন বিদ্যুৎ, জুলহাস উদ্দিন, লূৎফর শিকদার, সাইফুল ইসলাম কিরন, আয়নাল হক মেম্বার, মোন্নাফ মন্ডল, নূরুল ইসলাম মেম্বার, মোশারফ হোসেন বেপারী প্রমুখ।

আপনার মতামত দিন