বশীর উদ্দিন ফাউন্ডেশনের ফ্রি ডায়াবেটিক ক্যাম্প

269
দোহারে বশীর উদ্দিন ফাউন্ডেশন উত্তর জয়পাড়ায় ফ্রি ডায়াবেটিক ক্যাম্প

 

ডায়বেটিকস রোগীদের জন্য ঢাকা জেলার দোহার উপজেলার বশীর উদ্দিন ফাউন্ডেশন আয়োজিত ফ্রি স্বাস্থ্যসেবার আয়োজন করে। ২১আগষ্ট শুক্রবার সকাল ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত,  চাঁদের হাট,উত্তর জয়পাড়া,কুঠিবাড়ি, দোহার, এর সাধারন মানুষের জন্য এই স্বাস্থ্য সেবা প্রদান করা হয়।

বশীর উদ্দিন ফাউন্ডেশন আয়োজিত ফ্রি স্বাস্থ্যসেবায় আগত ১২৩ জন দরিদ্র ও সুবিধাবঞ্চিত  রোগী বিনামূল্যে চিকিৎসা সেবা দেয়া হয়। ডা.মো:জালাল উদ্দিনের নিজ বাড়িতে  সকল সাধারন মানুষদের জন্য ফ্রি ডায়াবেটিক ক্যাম্প আয়োজন করেন, সকল ডায়াবেটিক রোগীদের খালিপেটে ও ভরাপেটে বিনামূল্যে পরীক্ষা করেন ও ডায়াবেটিস রোগের বিভিন্ন জটিলতা নিয়ে আলোচনা ও নির্দেশনা দেয়া হয়।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ফ্রি ডায়াবেটিক ক্যাম্প উদ্ভোধন করেন,দোহার উপজেলার নির্বাহী অফিসার, এ এফ এম ফিরোজ মাহমুদ। এ সময় ফিরোজ মাহমুদ বলেন, আমি দোহারবাসীর সকল ভালো কাজের সাথে আছি।এবং তিনি বশীর উদ্দিন ফাউন্ডেশন পাশে থাকার প্রতিশ্রুতি দিয়েছেন।

 

ডা.মো:জালাল উদ্দিনের এ রকম উদ্দ্যোগ মানুষের মাঝে হাসি ফুটিয়েছে। করোনা মহামারীতে সাধারন মানুষের জন্য সবাই যেখানে মানুষ নিজেকে গুটিয়ে রাখছে, সেই সময় ডা.জালাল উদ্দিন তার মানবীয় হাত বারিয়ে দিলেন মানুষের অসুস্থতার কথা চিন্তা করে।

অন্য খবর  নবাবগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে ব্যবসায়ী নিহত

 

ফ্রি ডায়াবেটিক ক্যাম্প, পাশাপাশি সকল ডায়াবেটিক রোগীদের জন্য সামাজিক দূরত্ব বজায় রেখে সকল ডায়াবেটিক রোগীদের জন্য সকালের নাস্তার ব্যবস্থা করেন”বশীর উদ্দিন ফাউন্ডেশন” পক্ষ থেকে। এ সময় সর্বাত্মক ভাবে পাসে ছিলেন,তার সহধর্মিণী ইশরাত জাহান।

এ সময় উপস্থিত  ছিলেন,জয়পাড়া সরকারি পাইলট স্কুলে প্রধান শিক্ষক, আব্দুল খালেখ,মাইনুল,দোহার প্রৌরসভার সাধারন সম্পাদক,হামিদ,রাসেদ খান প্রমুখ।

আপনার মতামত দিন