দোহারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দলবেধে মুদি দোকানে হামলা

567

ঢাকা জেলার দোহার পৌরসভার  দক্ষিণ জয়পাড়া ৫নং ওয়ার্ডের শাহজাহান (৪৫) নামে এক মুদির দোকানে  হামলার ঘটনা ঘটেছে।  মঙ্গলবার সকাল ১১ টার সময় এই ঘটনা ঘটে।

শাহজাহান জানান, আমার দোকানে সামনে বসে থাকা আলিফ ও সায়েম কথা বলছিল। এর মধ্যে দোকানে সামনের রাস্তা দিয়ে দুইজন  মোটরসাইকেল জোরে চালিয়ে যাচ্ছিল। সে সময় আলিফ ও সায়েম তাদেরকে বলে যে এখান দিয়েএত জোরে কেন মোটরসাইকেল চালাস। সে সময় তারা মোটরসাইকেল থামিয়ে এসে আলিফ ও সায়েমকে মারধর করে এবং আমি ফিরিয়ে দেই। কিন্তু তারা কিছু সময় পর উত্তর জয়পাড়া যেয়ে ৫-৭ জনকে নিয়ে আসে আলিফ ও সায়েমকে মারার জন্য। তখন তাদের হাতে ছিল বাস,লাঠি ও দেশীয় অস্ত্র ছ্যান তখন এ অবস্থা দেখে আলিফ ও সায়েম আমার দোকানে ভিতরে টুকে যায়। আর সে সময় তন্নয়,আবির,রনি,ইব্রাহিম নামে এই চার জনসহ আরো কয়েকজন আমার দোকান ভাংচুর করে। তাদের বের করতে মারার জন্য কিন্তু তারা আমাদের জন্য ওদেরকে দোকান থেকে বের করতে পারে নাই পরে তারা না পেরে চলে যায়। পরে আমরা দোহার থানা পুলিশকে খবর দেই তারা এসে ঘটনা স্থল পরিদর্শন করেন। এরপর আমার থানায় গিয়ে ৪ জন সহ আরো অগাত কয়েকজনের নামে অভিযোগ  করি।

অন্য খবর  ইউএনও ওয়াহিদা খানম ওপর হামলার প্রতিবাদে দোহারে মানব বন্ধন

দক্ষিণ জয়পাড়া পৌরসভার ৫নং ওর্য়াডের বাসিন্দা বাবুল জানান, আমার ভাগিনা ও আলিফ দুইজনই ছোট ছোট। ওরা হয়তো তাদের সাথে একটু কথা কাটাকাটি  করেছে। তাই বলেকি তারা বড়দের সাথে করে নিয়ে এসে ছ্যান ও লাঠি দিয়ে মারতে আসবে। আমার কথা হল এরা কি ভাবে এত সাহস পায় এক এলাকা থেকে অন্য এলাকায় এসে দেশীয় অস্ত্র দিয়ে মারতে আসে।

এ বিষয় দোহার থানা এসআই মাসুম বলেন, শাহজাহান নামে এক ব্যক্তি থানায় ফোন দেয় তখন আমরা ফোন পেয়ে ঘটনা স্থল পরিদর্শনে যাই। তখন এলাকাবাসী শাহজাহান ও এলাকাবাসী জানায় যে মোটরসাইকেল চালানো নিয়ে কথা কাটাকাটি ফলে এ ঘটনা ঘটে। শাহজাহান থানায় একটি লিখিত অভিযোগ করেছে আর হামলাকারীদের পূর্ণ তথ্য তারা দিতে পারিনি পূর্ণ তথ্য দিলে আমরা এ বিষয় ব্যবস্থা নিব।

আপনার মতামত দিন