দোহারে তিন মাদকসেবীকে কারাদণ্ড

186
দোহারে তিন মাদকসেবীকে কারাদণ্ড

ঢাকা জেলার দোহার উপজেলায় আওলাদ হোসেন লোটাস (৩৫), শেখ আসলাম হোসেন রাজু (৩০) ও বিল্লাল নামে তিন মাদকসেবীকে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। সোমবার দোহার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জ্যোতি বিকাশ চন্দ্র তাদের এ সাজা দেন। সাজাপ্রাপ্ত আওলাদ হোসেন লোটাস উপজেলার রায়পাড়া গ্রামের আনোয়ার হোসেনের ছেলে এবং রাজু একই এলাকার হাজী আঃ করিমের ছেলে।

দোহার থানা পুলিশ সূত্রে জানা যায়, সোমবার সকাল ৭টার দিকে মাদকসেবন অবস্থায় দোহার উপজেলার রায়পাড়া এলাকার রমজান মল্লিকের বাড়ির সামনে থেকে আওলাদ হোসেন লোটাস ও তার সহযোগী আসলাম হোসেন রাজুকে আটক করে দোহার থানা পুলিশের এএসআই নান্টু কৃষ্ণ মজুমদারসহ পুলিশের একটি দল। পরে তাদের দুজনকে দোহার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জ্যোতি বিকাশ চন্দ্রের আদালতে হাজির করলে লোটাসকে তিন মাসের ও রাজুকে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

একই দিন দোহার উপজেলার জয়পাড়া বিশ্ববিদ্যালয় কলেজ এলাকা থেকে দোহার থানার এসআই আল নূর তারেক এর নেতৃত্বে বিল্লাল নামে আরেক যুবককে আটক করে থানা পুলিশ। পরে ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে নির্বাহী ম্যাজিস্ট্রেট জ্যোতি বিকাশ চন্দ্র তাকে মাদক সেবনের দায়ে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। সাজাপ্রাপ্ত বিল্লাল দোহার উপজেলার খাড়াকান্দা এলাকার মোবারক এর ছেলে।

আপনার মতামত দিন