দোহারে ঢাকা জেলা বিএনপি’র ত্রাণ বিতরণ

467
দোহারে ঢাকা জেলা বিএনপি’র ত্রাণ বিতরণ

শনিবার বেলা ১১টা থেকে বিকাল ৫টা পর্যন্ত দোহার-নবাবগঞ্জ উপজেলায় বন্যাদূর্গত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছেন ঢাকা জেলা বিএনপি। বেলা ১১টায় দোহারের নারিশা পশ্চিমচর, এরপর বিলাশপুর, সুতারপাড়া এবং নয়াবাড়ি ইউনিয়নের প্রায় ১২শ’ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করে ঢাকা জেলা বিএনপি।

দুপুর নবাবগঞ্জ উপজেলায় অবস্থিত ঢাকা রক্ষা বাঁধ (কাঁশিয়াখালী বেড়িবাঁধ) তিতপালদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ও বান্দুরা ইউনিয়নের সাদাপুরে প্রায় ৮শ’ পরিবারের মাঝে এ ত্রাণ বিতরণ করা হয়। এ সময় ক্ষতিগ্রস্থ প্রতিটি পরিবারকে চাল, ডাল, আটা, লবন, আলু, বিস্কুট ও পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা জেলা বিএনপির সভাপতি ডা. দেওয়ান সালাউদ্দিন, সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাক, সাংগঠনিক সম্পাদক রেজাউল কবির পল, রাশেদুজ্জামান রাশেদ, প্রচার সম্পাদক হাজী মতিউর রহমান, দোহার উপজেলা বিএনপির সভাপতি শাহাবুদ্দিন আহম্মেদ, নবাবগঞ্জের বিএনপি নেতা- খন্দকার আবুল কালাম, জয়কৃষ্ণপুর ইউপি চেয়ারম্যান মাসুদুর রহমান, আইনজীবী মনির হোসেন সহ স্থানীয় নেতা-কর্মী।

ঢাকা জেলা সভাপতি ডা. দেওয়ান সালাউদ্দিন বলেন, “এ সরকার জনগনের ভোটে নির্বাচিত সরকার নয় বিধায় তারা দেশের অসহায় মানুষের পাশে দাড়াঁয় না।“

অন্য খবর  ‘কবি নজরুলকে বঙ্গবন্ধু জাতীয় কবি স্বীকৃতি দেন’

নবাবগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও ঢাকা জেলা বিএনপি সাধারণ সম্পাদক আবু আশফাক বলেন, “দেশ বাচাও, মানুষ বাঁচাও এর যে আহবান দেশনেত্রী বেগম খালেদা জিয়া দিয়েছেন, শহীদ প্রেসিডেণ্ট জিয়াউর রহমান যেভাবে মানুষের পাশে সে দাড়িয়েছেন, আমরা সেভাবেই প্রতিটি মানুষের ঘরে ঘরে তার অধিকার পৌছে দিতে চাই। আজ ত্রাণ দিতে এসেছি, এরপর আসব ভোটের অধিকার, বাচার অধিকার ও গণতন্ত্রের অধিকার ফিরিয়ে দিতে ইনশাআল্লাহ।“

আপনার মতামত দিন