দোহারে ডিএনএসএম এর উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ

266
সারাদেশ যখন করোনা ভাইরাসের প্রকোপে গৃহবন্দী, ঠিক সে সময় দোহারের অসহায় ও হতদরিদ্র মানুষের পাশে এসে দাড়ায় দোহার নবাবগঞ্জ সোসাইল মুভমেন্ট (ডিএনএসএম)। রবিবার সকালে দোহারের অন্যতম এ স্বেচ্ছাসেবী সংগঠনটি দোহারের প্রায় ৫৫০টি পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।
করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে দোহার উপজেলার নিম্ন মধ্যবিত্ত পরিবার গুলো অনেকটা অসহায় হয়ে পড়েছে। সাধারন মানুষের কাজ না থাকায় অভাব অনটনে দিন কাটছে নানা শ্রেণি পেশার মানুষের। তাই ডিএনএসএম এর পক্ষ থেকে এ ধরনের গরিব ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী পৌছে দেওয়া হয়।
এ সময় উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ আলমগীর হোসেন, দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব আফরোজা আক্তার রিবা, দোহার উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাজিব শরিফ, দোহার নবাবগঞ্জ সোসাইল মুভমেন্টের সভাপতি মু. তারেক রাজিব, সহ সভাপতি মাহমুদুল হাসান সুমন সহ ডিএনএসএম এর কর্মীবৃন্দ।
ত্রাণ বিতরণ প্রসঙ্গে উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন বলেন, ডিএনএসএম এর ত্রাণ বিতরণ কার্যক্রম সত্যিই প্রশংসার দাবিদার। দোহার উপজেলা পরিষদের পক্ষ থেকে আমি তাদেরকে ধন্যবাদ জানাই।
উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব আফরোজা আক্তার রিবা দোহার নবাবগঞ্জ সোসাইল মুভমেন্টের এ কর্মসূচী কে সাধুবাদ জানান।
দোহার নবাবগঞ্জ সোসাইল মুভমেন্টের সভাপতি মু. তারেক রাজিব বলেন, ডিএনএসএম পূর্বেও দোহার নবাবগঞ্জের মানুষের পাশে ছিল, সামনেও থাকবে। এছাড়াও পূর্বে ৬৭ টি ও বর্তমানে ৪৩৩ টি ও প্রশাসনের সহযোগিতায় ৫০ টি সহ প্রায় ৫৫০ টি পরিবারের মাঝে দোহারের সন্তান হিসেবে উপহার স্বরুপ এ ত্রাণ বিতরণ করা হয়েছে।
আপনার মতামত দিন