দোহারে চরম লোডশেডিং; বিদ্যুৎ যাচ্ছে নবাবগঞ্জে

1932

দোহারের জন্য বরাদ্দকৃত বিদ্যুৎ ট্রান্সফার করে দেওয়া হচ্ছে পাশের উপজেলা নবাবগঞ্জে। এমনই তথ্য জানা গেছে নিউজ থার্টিনাইনের অনুসন্ধানে। জানা যায়,নবাগঞ্জের পাওয়ার প্ল্যান্টে সমস্যা দেখা দেওয়ায় দোহারে বিদ্যুৎ সংযোগ বন্ধ রেখে নবাবগঞ্জে সঞ্চালন করা হচ্ছে। আজ উপজেলার মুকসদপুরের কিছু এলাকায় বিদ্যুৎ লাইনের উপর গাছ কাটা হলে ও সংযোগ বন্ধ রাখা হয় সম্পূর্ণ দোহার উপজেলায়।

দোহারে বিদ্যুৎ সংযোগ বন্ধ থাকার ফলে নানাবিধ সমস্যার সম্মুখীন হতে হচ্ছে দোহার উপজেলার বিভিন্ন এলাকায় অবস্থিত নানা ধরনের অফিস আদালত ব্যাংক,বীমাসহ সেবাদান কারী সকল প্রতিষ্ঠানগুলোকে। গতকাল রবিবার দিবাগত রাত ১০ টা ৪০ মিনিট থেকে আজ দুপুর ১২ টা পর্যন্ত বিদ্যুৎ ছিলনা দোহার উপজেলার কোন গ্রামে। অথচ দোহারে বিদ্যুৎ সংযোগ বন্ধ রেখে নবাবগঞ্জে ।

সরজমিনে আজ সোমবার দোহারের জয়পাড়ায় অবস্থিত বিভিন্ন ব্যাংকের শাখাগুলোতে গিয়ে দেখা গেছে গ্রাহকদের দীর্ঘ লাইন। কারন হিসেবে ব্যাংকগুলো থেকে একই উত্তর মিলল বিদ্যুৎ নেই ইন্টারনেট সংযোগ বন্ধ থাকায় করা যাচ্ছেনা।

ঘটনার সত্যতা স্বীকার করে ঢাকা পল্লী সমিতি-২ এর বিদ্যুৎ দোহার জোনাল অফিস শাখার এজিএম রাশেদুজ্জামান নিউজ থার্টিনাইনকে বলেন,”গতকাল ঝড়ের কারনে কেরানীগঞ্জের হাসনাবাদ এলাকায় কয়েকটি গাছ সঞ্চালন লাইনের বৈদ্যুতিক খুঁটির উপর পড়ে গেলে দোহার বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে যায়। আজ দুপুর নাগাদ দোহারে কিছু সময়ের জন্য বিদ্যুৎ সংযোগ দেওয়া হলেও নবাগঞ্জের পাওয়ার প্ল্যান্টে সমস্যা দেখা দেওয়ায় দোহারে বিদ্যুৎ সংযোগ বন্ধ রেখে নবাবগঞ্জে সঞ্চালন করা হচ্ছে। অতি দ্রুতই পরিস্থিতি স্বাভাবিক হবে ।

আপনার মতামত দিন