দোহারে গুড নেইবারের খাদ্য সামগ্রী বিতরন

171
দোহারে গুড নেইবারের খাদ্য সামগ্রী বিতরন

দোহার উপজেলার স্বেচ্ছাসেবী সংগঠন গুড নেইবারস্ বাংলাদেশ এর উদ্যোগে করোনা পরিস্থিতির কারনে কর্মহীন হয়ে পরা মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য উপকরণ বিতরণ করা হয়।

আজ বুধবার (৮ জুলাই) সকালে উপজেলার আউলিয়াবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ৩১৫ অসহায় পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করেন দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এফ এম ফিরোজ মাহমুদ। দোহার উপজেলার রায়পাড়া, কুসুমহাটি ও মাহমুদপুর ইউনিয়নে মোট ৩১৫ টি পরিবারকে এসকল উপকরণ প্রদান করা হয় বলে সংলিষ্ট কর্মকর্তা জানান।

গুড নেইবারস দোহার সিডিপির ম্যানেজার মি. বিপুল রেমা জানান, সরকারের পাশাপাশি স্বেচ্ছাসেবী সংগঠন গুড নেইবারস্ বাংলাদেশ বিভিন্ন দানশীল ব্যক্তিবর্গ, সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, বেসরকারি প্রতিষ্ঠান, ব্যবসায়ীসহ আরো অন্যান্য উৎস থেকে সংগৃহীত স্থানীয় তহবিলের মাধ্যমে কর্মহীন হয়ে পরা মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য উপকরণ বিতরণ করা হচ্ছে।

অতি তেও   এই সংগঠন যেমন মানুষের পাশে ছিলো আগামীতেও পাশে থাকবে এই সংগঠন । দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এফ এম ফিরোজ মাহমুদ বলেন, মহামারি করোনা যুদ্ধ এখনো শেষ হয়ে যায়নি,আমরা যুদ্ধের মাঝামাঝি সময়ে অবস্থান করছি।তাই সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশনা দিয়েছেন সরকারের পাশাপাশি অন্যান্য সকল সংগঠণকে মানুষের পাশে সহায়তার প্রদান করতে। এছাড়া ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান সব সময় দোহার বাসীর খবর রাখছেন।

অন্য খবর  দোহারের নারিশার মাছ ও জাল জব্দ

 সে সময় আরো উপস্থিত ছিলেন দোহার উপজেলা সমবায় অফিসার মোহাম্মদ আলাউদ্দিন মিয়া, কুসুমহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আমজাদ হোসেন আজাদ, দোহার সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতির সভাপতি জাহানারা আক্তার, গুড নেইবারস দোহার সিডিপির ম্যানেজার বিপুল রেমা, নুরুল আমিন কফিল সহ কমিউনিটি টীম এর সদস্যরা।

আপনার মতামত দিন