দোহারে উপজেলা প্রশাসনের প্রতিবাদ সভা ও সমাবেশ

266

‘জাতির পিতার সম্মান, রাখবো মোরা অম্লান।’ এই শ্লোগানকে ধারন করে, কুষ্টিয়ায় ব্ঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ভাস্কর্য ভাংঙ্গার প্রতিবাদে প্রতিবাদ সভা ও সমাবেশ করেছে দোহার উপজেলা প্রশাসন।

শনিবার, ১২ই ডিসেম্বর সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদের সভাকক্ষে দোহার উপজেলা সহকারি কমিশনার (ভূমি) জ্যোতি বিকাশ চন্দ্রের সঞ্চালনায় ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ফিরোজ নাইমের সভাপতিত্বে উপজেলায় কর্মরত প্রজাতন্ত্রের সকল কর্মকর্তা – কর্মচারীবৃন্দের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ফিরোজ নাইম বলেন, জাতির পিতা মানে বাংলাদেশ। তার অসম্মান মানে, বাংলাদেশের অস্তিত্ব সংকট। তাই আমরা পিতার এই সম্মান রাখবো অম্লান। যে কোন প্রকার অপচেষ্টা, প্রশাসন নস্যাৎ করে দিবে। এই ব্যাপারে তিনি প্রজাতন্ত্রের সকলের সজাগ সতর্ক থাকতে বলেন।

অনুষ্ঠানের সঞ্চালক ও দোহার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জ্যোতি বিকাশ চন্দ্র বলেন, আমরা প্রজাতন্ত্রের কর্মচারী। এই দেশ আমরা পেয়েছি, বংগবন্ধুর নেতৃত্ব ও আত্মত্যাগে। আজ দেশ মাননীয় প্রধানমন্ত্রীর সঠিক দিক নির্দেশনায় যখন উন্নয়ন অগ্রযাত্রায় মহাসড়কে, তখন দেশবিরোধী ও স্বাধীনতাবিরোধী চক্র সক্রিয়। তারা অপচেষ্টায় লিপ্ত। জাতির পিতার ভাস্কর্য ভাংগার মাধ্যমে আজ তা প্রমাণিত। আজ জনগণ ও প্রশাসন একসাথে এই অপচেষ্টা রুখে দিবে। আমরা আমাদের সতর্কতা, সেবা এবং দায়িত্বশীলতা দিয়ে জাতির পিতার সম্মান, রাখিবো অম্লান।

অন্য খবর  দোহারে শীতার্তদের মাঝে সে টুগাদারের কম্বল বিতরন

এসময় আরো উপস্থিত ছিলেন দোহার উপজেলার পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.জসিম উদ্দিন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ রাকিব হাসান, জয়পাড়া কলেজের অধ্যক্ষ সিদ্দিকুর রহমান, জয়পাড়া পাইলট সরকারি মডেলের প্রধান শিক্ষক আব্দুল খালেক, উপজেলা উপ-প্রকৌশলী হানিফ মুর্শিদী ও দোহার উপজেলায় কর্মরত সকল কর্মকর্তা ও কর্মচারী, শিক্ষকবৃন্দ।

আপনার মতামত দিন