দোহারে আন্তঃজেলা ডাকাত সদস্য আটক

1044
ডাকাত সদস্য আটক

ঢাকার দোহার উপজেলার লক্ষীপ্রসাদ গ্রামে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাত দলের এক সদস্যকে আটক করেছে স্থানীয় জনতা। গুরুত্বর আহত অবস্থায় তাকে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয়ভাবে জানা গেছে, বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক ২ টার দিকে উপজেলার লক্ষীপ্রসাদ গ্রামের ইটালী প্রবাসী আব্দুস সালামের বাড়িতে সংঙ্ঘবদ্ধ একটি ডাকাত দল হানা দেয়। ডাকাতরা জানালার গ্রীল কাটার সময় বাড়ির লোকজন টের পেলে মোবাইল ফোনের মাধ্যমে প্রতিবেশিদের অবগত করলে এলাকার লোকজন ডাকাতদের ধাওয়া করে। এসময় ডাকাত সদস্যরা ফাঁকা গুলি ছোড়ে আতংক সৃষ্টি করে পালিয়ে যাওয়ার সময় সম্পদ বেপারী নামে এক ডাকাত পার্শ্ববতী  একটি পুকুরে পড়ে যায়।

প্রায় এক ঘন্টা চেষ্টার পর  পুকুর থেকে উপরে  তোলা হলে বিক্ষুব্ধ জনতা গণপিটুণি দিয়ে পুলিশে সোপর্দ করে। এ সময় তার হাতে থাকে একটি শর্টগান ও একটি ব্যাগ পানির মধ্যে  ফেলে  রাখলেও পুলিশ তা উদ্ধারের চেষ্টা করেনি বলে অভিযোগ করে এলাকাবাসী।

আটকৃত ডাকাত ফরিদপুর জেলার সদরপুর উপজেলার মুন্সির চর এলাকার মইফুল বেপারীর ছেলে বলে জানা গেছে।

দোহার থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে আটককৃত ব্যক্তি আন্তঃজেলা ডাকাত দলের সদস্য বলে জানা গেছে।

অন্য খবর  মেঘুলায় নিখোঁজ ২ জনের ১জনের মৃতদেহ উদ্ধার

উল্লেখ্য, গত সপ্তাহে  লক্ষীপ্রসাদের চালনাই সড়ক থেকে ৬ ডাকাত আটকের এক সপ্তাহের ব্যবধানে আরও এক ডাকাত ধরা পড়ল। এতে এই এলাকাবাসী ডাকাত আতঙ্কের মধ্যে রয়েছেন।

এলাকাবাসী ডাকাতি বন্ধের জন্য চালনাই সড়কে পুলিশ চেকপোস্টে বসানোর উপর তাগিদ দেন।

আপনার মতামত দিন