দোহারে আনোয়ার হত্যা মামলার আরেক আসামি গ্রেফতার

1552
দোহারে আনোয়ার হত্যা মামলার আরেক আসামি গ্রেফতার

শরিফ হাসান,নিউজ৩৯ঃ দোহার থানা পুলিশ আলোচিত আনোয়ার হত্যা মামলার অন্যতম আসামী সিয়ামকে গতকাল সন্ধ্যায় গ্রেফতার করেছে। তার পিতার নাম সোহরাব কবিরাজ।  দোহার থানার পুলিশ এস আই হাফিজ নিউজ৩৯কে বলেন, সোর্সের মাধ্যমে তারা খবর পান যে,  আনোয়ার হত্যা মামলার ২য় আসামি সিয়াম কার্তিকপুরস্থ রাজ্জাক ডাইভার এর বাসায় আবস্থান করতেছে। পরে তাকে বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় কার্তিকপুর বাজার থেকে স্থানীয় এলাকাবাসীর সহযোগীতায় আটক করা হয়। তাকে খুব শীঘ্রই আদালতে হাজির করে রিমান্ড শুনানি চাওয়া হবে বলে জানান, এই আই হাফিজ।

সিয়ামকে গ্রেফতারের খবরে শুক্রবার সকালে এলাকাবাসী একটি বিক্ষোভ মিছিল নিয়ে জয়পাড়ার বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে দোহার থানার সামনে এসে সমবেত হয়। এ সময় মিছিল থেকে প্রকৃত দোষীদের দ্রুত গ্রেফতার করে ও কোন প্রকার অনুকম্পা না দেখানোর জন্য দাবী করা হয়।

উল্লেখ্য, ১২ মার্চ রাত ৮টায় দোহারের চর লটাখোলা এলাকার ভাঙা ব্রিজের সামনে স্থানীয় দুর্বৃত্তরা ওই গ্রামের খোরশেদ বেপারির ছেলে আনোয়ারকে হাতুরি ও ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে গুরুতর জখম করে। ঢাকার মেট্রোপলিটন হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন ১৫ মার্চ বিকালে তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের বাবা মো. খোরশেদ বেপারি, নয় জনের নামে দোহার থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

অন্য খবর  দোহারে ডাকাতির প্রস্ততির সময় ডাকাত গ্রেফতার

আপনার মতামত দিন