দোহারে অপহরণের অভিযোগে আটক ১

313
দোহারে অপহরণের অভিযোগে আটক ১

ঢাকার দোহারে মনির হোসেন (৩৫) নামে এক ব্যাক্তিকে অপহরণের অভিযোগে দোহার থানা পুলিশ আটক করেছে। মনির হোসেন দোহার উপজেলা বিএনপি’র সভাপতি সাহাবউদ্দিন আহামেদ-এর ছেলে। একসময় বিএনপি’র সক্রিয় কর্মী মনির বর্তমানে জাতীয় পার্টি এমপি সালমা ইসলামের কর্মী। এদিকে তার পরিবারের দাবী, ব্যক্তিগত আক্রোশ থেকে মনিরকে কেউ ফাঁসিয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, অপহৃত রাজীবের পিতা আনোয়ার হোসেন দোহার থানায় রবিবার রাতেই একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগে বলা হয়, রবিবার রাতে দোহার উপজেলার সুতার পাড়া ইউনিয়নের আনোয়ার হোসেন খানের ছেলে রাজীব খান (২৭) নামে এক যুবক দক্ষিণ জয়পাড়া পশু হাসপাতালের পাশ দিয়ে যাওয়ার সময় মনিরসহ অজ্ঞাত তার পাঁচ সহযোগী তাকে মারধর করে। সেসময় রাজীবের কাছে থাকা দুই লাখ দশ হাজার টাকা ও একটি আইফোন ছিনিয়ে নেয় দুস্কৃতিকারীরা।  পরে রাজীবকে অজ্ঞাত একটি ঘরে আটকে রাখে। অপহরণকারীরা রাজীবের পিতা আনোয়ার হোসেনের ফোনে কল দিয়ে মুক্তিপণের আরো একলাখ টাকা দাবী করে। সে সময় অপহরণকারীরা বলে, যদি একলাখ টাকা দেয়া হয়, তবে রাজীবকে জীবিত পাওয়া যাবে অন্যথা হলে মৃত পাওয়া যাবে।

অন্য খবর  আওয়ামী লীগের আন্তর্জাতিক উপ-কমিটির সদস্য হলেন সুরুজ আলম

পরে আনোয়ার হোসেন দোহার থানায় মনিরের নামে একটি অভিযোগ দায়ের করলে তৎক্ষণাৎ দোহার থানার ওসি সিরাজুল ইসলামের লিটুর নেতৃত্বে অভিযান পরিচালনা করে। ঘটনাস্থল থেকে রাজীবকে হাত পা বাঁধা অবস্থায় উদ্ধার করা হয় ও মনিরকে আটক করে পুলিশ।

এই ব্যাপারে ঘটনার সত্যতা স্বীকার করে দোহার থানা ওসি শেখ সিরাজুল ইসলাম নিউজ৩৯-কে জানান, “আমরা রাজীবকে উদ্ধার ও অপহরণকারী মনিরকে আটক করেছি। তার বিরুদ্ধ দোহার থানায় মামলা রুজ্জু করে আদালতে প্রেরণ করা হয়েছে।”

এই ব্যাপারে মনিরের স্বজনদের দাবী, মনিরকে ফাঁসাতে রাজীব এই ঘটনা সাজিয়েছে। তাকে ও তার পরিবারকে রাজনৈতিক ও সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করতে এই ঘটনা সাজানো হয়েছে।

আপনার মতামত দিন